Share

15 augustনিউইয়র্ক: ১৫ই আগষ্ট ১৯৭৫, বাঙালী জাতির ইতিহাসের জঘন্যতম এক অধ্যায়ের নাম, এদিনে যে কলঙ্কের কালিমা পুরো জাতির তিলকে নিক্ষেপ করা হয়েছে, বাঙালী জাতির মহান নেতা হাজার বছরের শ্রেষ্ট বাঙালী জাতির পিতা-কে আপন বাসভবনে পরিবারের অন্যান্য সদস্য-সহ হত্যা করার মাধ্যমে এবং বাঙালী জাতিকে আবারো গোলামির শৃঙ্খলাবদ্ধ করার হীন অপ-প্রয়াস চালানো হয়েছিল তা থেকে আজো আমরা বেরুতে পারিনি, জাতি এ ক্ষতি হয়ত কোনদিন পুষিয়ে উঠতে পারবে না।

ভার্জিনিয়া স্টেট্ আওয়ামীলীগ ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে আগামী ১৬ই আগষ্ট ২০১৫, সন্ধ্যা ৭.০০ ঘটিকায় দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা এবং দোয়া-মাহফিল এর ঘোষনা দিয়েছে। ১৫ই আগস্ট ২০১৫ তারিখে ওয়াশিঙটন-স্থ বাংলাদেশ দূতাবাস ১৫ আগস্ট কর্মসূচী  পালন করছে বিধায় তাদের কর্মসূচী একদিন পিছিয়ে দিযেছে বলে জানা গিয়েছে।

উক্ত দোআ মাহফিল এবং আলোচনা সভায় যোগদানের জন্য ভার্জিনিয়া স্টেট্ আওয়ামীলীগের নেতৃবৃন্দ ওয়াশিংটন ডি, সি, মেরিল্যান্ড, ভার্জিনিয়ায় বসবাসরত সকল প্রবাসী বাঙালী ভাই-বোন দের প্রতি বিনীত অনুরোধ জানিয়েছেন। দিনের কর্মসূচী বিস্তারিত জানতে যোগাযোগ করুন:
জি আই রাসেল: ২০২-৫৭৭-১৪০০, আবুল হাশেম সিকদার: ৭০৩-৫০৭-৭৮২৭, শফিউল আলম: ৫৭১-৫৩৫-৬১২৬, সাদেক খান: ৭০৩-৮৩২-৫০১৪, রেজাউল করিম: ৫৭১-২৫৩-৮৪৪৮, রফিক পারভেজ: ৫৭১-৫০১-৭০৮৯

অনুষ্ঠানের ঠিকানা : ৫৮৮১ লীইজ বার্গ পাইক, ফলস চার্চ, ভার্জিনিয়া
সময়: সন্ধ্যা ৭.০০ ঘটিকা

 

Print Friendly, PDF & Email
Share
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

Leave a Comment

 




 

*

 
 
2,096Total Views
Share
Share

Hit Counter provided by shuttle service from lax