সর্ব ইউ আওয়ামী লীগের পরিবর্তন জরুরী

0 52

প্রেস বিজ্ঞপ্তি, কোপেনহেগেন : ডেনমার্ক আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি এম এ লিঙ্কন মোল্লা ও সাধারন সম্পাদক এক যুক্ত বিবৃতিতে বলেন, আসন্ন ১১তম জাতীয় সংসদ নির্বাচন জাতির জীবনে একটি গুরুত্বপূর্ণ নির্বাচন । উক্ত, নির্বাচনে দেশের  জনগণকে সঠিক সিদ্ধান্ত নিতে হবে । এই নির্বাচনে ভুল করলে,বাংলাদেশের স্বাধীনতা এবং দেশের অস্তিত্ব বিপন্ন হবে ।

সুতরাং  বিএনপি-জামাতের গুপ্তচর, অনুপ্রবেশকারীদের হাত থেকে দলকে রক্ষা করে,  দলাদলি,মতভেদ ভুলে আগামী নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধভাবে দলের পক্ষে কাজ করতে হবে । এলক্ষ্যে  নেতৃদ্বয় , সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি , দলের পরীক্ষিত বীর সেনানী, জনপ্রিয় প্রবীন নেতা , শ্রী অনিল দাশ গুপ্তের নেতৃত্বে অতি দ্রুত একদল করিৎকর্মা ,আধুনিক, নেতৃত্বের সমন্বয়ে  নির্বাচনী টিম গঠনের আহবান জানান ।

এই টীমকে গতিশীল করার জন্য, বিতর্কিত সাধারন সম্পাদক এম এ গনিকে  সাধারন সম্পাদক পদ থেকে অব্যাহতি দিয়ে , তাকে উপদেষ্টা  এবং জনপ্রিয় তরুন নেতা , সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের  সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক জনাব শামীম হককে সাধারন সম্পাদক হিসাবে দায়িত্ব দেয়ার আহবান জানান ।

নেতৃদ্বয় আরো বলেন, শ্রী অনিল দাশ গুপ্ত বয়সে প্রবীন হলেও, এখনো দলে তার বিকল্প কেউ নেই ,  সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের ঐক্যের প্রতীক হিসাবে তিনি এখনো অদ্বিতীয় !   সুতরাং  সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সকল ইউনিটগুলোকে  জোরালো ভূমিকা পালনের লক্ষে, শ্রী অনিল দাশ গুপ্তের সাথে, একজন ইয়ং , এনার্জেটিক ,সাধারন সম্পাদক হিসাবে শামীম হক  অন্তর্ভুক্ত হলে , আগামী জাতীয় সংসদ নির্বাচনে নেতা কর্মিদের মাঝে উৎসাহ উদ্দীপনা বহুগুণ বেড়ে যাবে ,দলও গতিশীল হবে ।

এব্যাপারে , বর্তমান ইতালিতে অবস্থানরত  জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা , সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা , মাননীয় প্রধানমন্ত্রী , জননেত্রী  শেখ হাসিনার হস্তক্ষেপ কামনায়, আমাদের শ্রদ্ধেয় নেতা শ্রী অনিল দাশ গুপ্তে-কে প্রস্তাব রাখার দাবী জানাই ।

বিবৃতিতে আরো স্বাক্ষর ও একত্বতা প্রকাশ করেন, উপদেষ্টা পরিষদের নেতা, মাহবুব জামান  আলীম ,শাহাব উদ্দিন ভুইয়া, তাইফুর রহমান ভুইয়া , মাসুদ চৌধুরী, সৈয়দ মোহাম্মাদ সোয়েব ,শফিকুল ইসলাম ,ইনশান ভুইয়া , মোঃ মাহবুব আলম ও সাইফুল আলম , সহ.সভাপতি আ ন ম আব্দুল খালেক  আরিফ, জামাল আহম্মেদ, ওলিউল আজাদ লাব্লু , মোহাম্মদ ইসমাইল , অরুন দাস ও দেবাশীষ সরকার ,ডেনমার্ক আওয়ামী লীগ নেতা মোঃ শহীদ , মোহাম্মদ নিজাম উদ্দিন , নাসরু হক , যুগ্ম সাধারন সম্পাদক সামি দাস, বোরহান উদ্দিন, শরীফ তাহের কবীর , মোঃ বেলাল হোসেন রুমি, সাংগঠনিক সম্পাদক মনজুর আহম্মেদ লিমন , শামীম খালাসী ,সেলিম সারেং , মন্টু দাস , মোঃ রোমেল মিয়া সোহাগ , দপ্তর সম্পাদক মোঃ রিয়াদ শিকদার, তথ্য ও গবেষণা সম্পাদক শেটূ আহম্মেদ ,  প্রচার ও প্রকাশনা সম্পাদক শৈবাল মাহমুদ শাহীন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক  তৈমুল  সোয়েব,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ রিয়াজুল করিম রাজু , মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রতন দত্ত, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ অমিত কুমার রায়,  আইন বিষয়ক সম্পাদক জিমি আহম্মেদ জনসংযোগ সম্পাদক মোঃ রাসেল মিয়া,অভিবাসন বিষয়ক সম্পাদক আল আমীন সাগর, মানাবাধিকার বিষয়ক সম্পাদক মোহাম্মদ আল মুফতি জাবিদ ,সহ.দপ্তর সম্পাদক জাহেদুল ইসলাম মামুন, সহ. প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোহাম্মদ  রানাসহ প্রমুখ নেতৃবৃন্দ।

 

 

 

 

 

 

Print Friendly, PDF & Email

Leave A Reply