গাজীপুরে আমগাছে এক শ্রমিকের ঝুলন্ত লাশ

0 22

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি ঃ গাজীপুরের শ্রীপুরের আমগাছে ঝুলন্ত অবস্থায় এক কারখানা শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

১০ ফেব্রুয়ারি শনিবার সকাল ৯টার দিকে পুলিশ রাজাবাড়ী গ্রাম থেকে ওই শ্রমিকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত শ্রমিক শান্ত (২২), সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার শোয়াইদ গ্রামের বরুন চন্দ্রের ছেলে। সে ওই এলাকার ধলাদিয়া (সাইনবোর্ড) এলাকার মোজা তৈরির কারখানায় শ্রমিকের কাজ করত।

শ্রীপুর থানার এসআই জাকির হোসেন জানান, শান্ত তার বাবা-মাসহ গত এক বছর ধরে দলজোড়া গ্রামের নিপেন্দ্র নাথের বাড়িতে ভাড়া থেকে মোজা তৈরির কারখানায় কাজ করে আসছে। তার বাবা একই এলাকার বাসাবাড়িতে পরিচ্ছন্নকর্মীর কাজ করে। প্রতিদিনের মতো শুক্রবার বিকালে কাজ শেষে বাসায় ফিরে শান্ত। সন্ধ্যার পর বাসা থেকে বের হলে রাতে বাড়ি ফেরেনি। শনিবার সকালে স্থানীয়রা রাজাবাড়ী বাজারের পাশে একটি আমগাছে শান্তর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে শ্রীপুর থানায় খবর দেয়। পরে পুলিশ নিহত শ্রমিকের লাশ উদ্ধার করে সুরতহাল করে। এ ঘটনায় শ্রীপুর থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave A Reply