‘রিলেশনশিপ’ নিয়ে কী বললেন দীপিকা

0 38

 

দীপিকা পাডুকোন জানেন কিভাবে কোনো বিব্রতকর প্রশ্নের উত্তরকে নিজের পক্ষে নিয়ে সাবলীলভাবে বেরিয়ে আসা যায়। আর তারই প্রমাণ দিলেন এই পদ্মাবত তারকা। ভারতীয় একটি গণমাধ্যমের এক জটিল প্রশ্নের জবাবে এমনই সাবলীল জবাব দিলেন তিনি, যাতে বোঝা গেল তিনি সত্যিই ধী-শক্তিসম্পন্না।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি তাঁকে প্রশ্ন করেছিল রিলেশনশিপ নিয়ে। কেমন সম্পর্কে আছেন এই বলিউড সুন্দরী, তিনি কী একা, কারো সাথে সম্পর্কে আছেন না-কি বিষয়টা কমপ্লিকেটেড। এমন একটি জটিল এবং উত্তরাকাঙ্ক্ষাতিক প্রশ্নের জবাব বেশ ভদ্রতা ও চাতুর্যের সাথে এড়িয়ে যান এই টোল সুন্দরী।

মিষ্টি হেসে এই বলিউড সেনসেশন বলেন, আমরা প্রায়শই নিজেদের এই তিন ক্যাটাগরির মাঝে সীমাবদ্ধ করে ফেলি। আমার মনে হয় জীবনটা এই তিনটি বিষয়ের চেয়েও অনেক বেশি প্রাঞ্জল, অনেক বেশি প্রাসঙ্গিক। নিজেকে এই তিন ক্যাটাগরির মধ্যে বেঁধে রাখা শুধুই বোকামি। আমি কী, একা, বিবাহিত না জটিল সস্পর্কের আবর্তে ঘুরপাক খাচ্ছি- এটা জানা মানুষের জন্য সত্যিই অপ্রাসঙ্গিক।

দীপিকা পাডুকোন আর রণবীর সিং একসঙ্গে ডেট করছেন- বলিউডের বাতাসে উড়ে বেড়ানো এমন একটি রিউমারের ওপর আলো ফেলেছেন অনেকেই। আর এ জন্যই এমন একটি প্রশ্নের সম্মুখীন হতে হলো এই নায়িকাকে। তবে দীপিকা বা রণবীর কেউ বিষয়টিকে স্বীকার করেননি আবার সরাসরি অস্বীকারও করেননি।
সূত্র : এনডিটিভি

 

Print Friendly, PDF & Email

Leave A Reply