বাফলা’র বার্ষিক ম্যাগাজিন “অপরাজেয়” এর জন্য লেখা আহবান

0 51

যুক্তরাষ্ট্রের পশ্চিম উপকূলীয় অঞ্চল ক্যালিফোর্নিয়ার লস এঞ্জেলেসের প্রবাসী সংগঠনগুলোর মাদার সংগঠন বাংলাদেশ ইউনিটি ফেডারেশন অব লস এঞ্জেলেস (বাফলা)’র নিয়মিত বার্ষিক আয়োজন ‘বাংলাদেশ ডে প্যারেড এন্ড ফেস্টিভ্যাল’ উপলক্ষে প্রতিবারের ন্যায় এবারও বার্ষিক ম্যাগাজিন “অপরাজেয়” প্রকাশিত হতে যাচ্ছে। আপনাদের সকলের সহযোগিতায় প্রকাশিত ম্যাগাজিনটির ১২তম সংখ্যাটি এবছর আরও বর্ণিল ও আকর্ষণীয় করে তুলতে প্রবাসী বাংলাদেশি কমিউনিটির ছোট-বড় সবার কাছ থেকে লেখা আহ্বান করা হলো।

আগ্রহীদেরকে সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ বিষয়ক লেখা, গল্প, কবিতা-ছড়া, ইতিহাস, প্রবন্ধ, ফিচার, বিজ্ঞান, শিল্প-সাহিত্য, ভ্রমণ ও সামাজিক সচেতনতামূলক কিংবা শিশুতোষ যোকোনো লেখা বাংলা অথবা ইংরেজিতে পাঠানোর অনুরোধ করা হলো।

এছাড়া বাংলাদেশি আমেরিকন নতুন প্রজন্মের শিশু-কিশোরদের জন্য নির্ধারিত বিভাগ ‘ইয়ুথ ফোরাম’-এ এবার বর্ধিত কলেবরে লেখা প্রকাশ করা হবে। তাই অভিভাবকরা নিজেদের সন্তানদেরকে ‘বাংলাদেশ’ বিষয়ক লেখা লিখতে উৎসাহিত করার জন্য অনুরোধ জানানো যাচ্ছে। ইয়ুথ ফোরামের লেখার সাথে ছবি দেওয়া যাবে। যেকোনো লেখা আগামী ১৪ ফেব্রুয়ারি ২০১৮ মধ্যে samad_gup@yahoo.com ইমেইলে পাঠানো যাবে। লেখা অবশ্যই Microsoft office word file-এ SutonnyMJ ফন্টে কম্পোজ করে পাঠাতে হবে।

 

Print Friendly, PDF & Email

Leave A Reply