বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র উপদেষ্টা পরিষদ ও পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি ঘোষণা

48

নিউইয়র্ক: প্রবাসের অন্যতম ক্রীড়া সংগঠন বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র উপদেষ্টা পরিষদ ও পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। গত ১৪ জানুয়ারী রোববার সন্ধ্যায় জ্যাকসন হাইটসের একটি রেষ্টুরেন্টে অনুষ্ঠিত স্পোর্টস কাউন্সিলের এক সভায় ২০১৮-২০১৯ সালের জন্য গঠিত সংগঠনের ১৩ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ এবং ২৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা দেয়া হয়। খবর ইউএনএ’র।

উপদেষ্টা পরিষদ: মনজুর আহমেদ চৌধুরী, ছদরুন নূর, আব্দুর রহিম বাদশা, সামসুল আবদীন, ডা. মোহাম্মদ এনামুল হক, খসরুজ্জামান খসরু, আতাউর রহমান সেলিম, আজম চৌধুরী, শমসের আলী, হাজী এনাম, জুনেদ আহমদ চৌধুরী, আব্দুর নূর বড় ভূইয়া ও আব্দুল হাসিম হাসনু।

কার্যকরী পরিষদ: সভাপতি- মহিউদ্দিন দেওয়ান, সহ সভাপতি- মিসবা আবদীন ও ওয়াহিদ কাজী এলিন, সাধারণ সম্পাদক- মোহাম্মদ জুয়েল আহমদ, সহ সাধারণ সম্পাদক- মোহাম্মদ রশিদ রানা, সাংগঠনিক সম্পাদক- সাইকুল ইসলাম, কোষাধ্যক্ষ- মফিজুল ইসলাম রুমী, প্রচার সম্পাদক- তৈয়বুর রহমান টনি, দপ্তর সম্পাদক- আব্দুল কাদির লিপু এবং সদস্য- আব্দুল বাসিত খান বুলবুল, সৈয়দ এনায়েত আলী, কাজী তোফায়েল ইসলাম, আবু তাহির আসাদ, জহির উদ্দিন জুয়েল, নওশাদ হোসেন সিদ্দিকী, শাহাদৎ হোসেন, জাকির হোসেন, রফিকুল ইসলাম ডালিম, ইয়াকুত রহমান, আবিদ হোসেন মিষ্ঠু, সাইফুল আলম, মিজানুর রহমান চৌধুরী ও আশরাফুজ্জামান খান লিটন।

Print Friendly, PDF & Email

Comments are closed.