khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

খালেদা পদ্মাসেতুতে উঠলে ভেঙ্গে পড়বে: মায়া

0 18

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, বাংলাদেশে পদ্মা সেতু যাতে না হয়, সেজন্য ষড়যন্ত্র করছিলেন খালেদা জিয়া। এমনকি বিশ্বব্যাংককেও প্রভাবিত করেছিলেন তিনি। এতো ষড়যন্ত্রের পরও পদ্মা সেতু হচ্ছে। খালেদা জিয়া পদ্মাসেতুতে উঠলে তা ভেঙ্গে পড়বে।

শনিবার বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ইসলামবাদ ইউনিয়নের সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেছেন, আগামী নির্বাচন হবে সংবিধান অনুসারে ক্ষমতাসীন দলের অধীনেই। নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে এবং ক্ষমতাসীন দল অন্তর্বর্তীকালীন সরকার হিসেবে দায়িত্ব পালন করবে। এর বাইরে সহায়ক সরকার বলে কিছু নেই। তত্ত্বাবধায়ক বা সহায়ক সরকার আর পৃথিবীর আলো দেখবে না। বিএনপি নির্বাচনে আসতে চাইলে এই শর্ত মেনেই নির্বাচনে আসতে হবে। আমরা সকলের অংশগ্রহণে একটি সুন্দর নির্বাচন চাই। তবে বিএনপি সংবিধান মেনে নির্বাচনে না আসলে আমাদের কিছু করার নেই।

মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুসের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম মাস্টারের সঞ্চালনায় অনুষ্ঠানে মন্ত্রী আরো বলেন, আমরা নিজেদের অর্থায়নে পদ্মাসেতুর মতো এতো বড় সেতু করছি কিন্তু আমরা খালেদা জিয়ার মতো ভিক্ষার ঝুলি নিয়ে বিদেশিদের কাছে যাই না। শেখ হাসিনার সরকারের উন্নয়নে সারা বাংলার মানুষ আজ খুশি আর এই উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখতে হবে। আর উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে শেখ হাসিনার নৌকায় ভোট দেয়ার কোন বিকল্প নেই।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রিয় যুবলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দীপু, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য একেএম রিয়াজ উদ্দিন মানিক, মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমদ, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি আলহাজ মাইনুল হোসেন খান নিখিল, মন্ত্রীর সহধর্মিনী পারভীন চৌধুরী, মতলব উত্তর-মতলব দক্ষিণ উপজেলা মহিলালীগের উপদেষ্টা বীনা চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক আইয়ূব আলী গাজী, কবির হোসেন মাস্টার, সাংগঠনিক সম্পাদক শাজাহান প্রধান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোজাম্মেল হক, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ রফিকুল আলম জজ, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারণ সম্পাদক কাজী শরীফ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব আক্তারুজ্জামান, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মিনহাজ উদ্দিন খান, যুগ্মআহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি লিখন সরকার প্রমুখ।

Print Friendly, PDF & Email

Leave A Reply