khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

সাবেক প্রধান বিচারপতি সিনহা এখন যুক্তরাষ্ট্রে!

0 44

টরেন্টো: সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা প্রায় ২ মাস টরেন্টোতে থাকার পর অবশেষে কানাডা ত্যাগ করলেন। স্থানীয় সময় গত রবিবার এয়ার কানাডার একটি বিমানে তিনি যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে।

ধারণা করা হচ্ছিল, টরেন্টোতে সুরেন্দ্র কুমার সিনহার বসবাস দীর্ঘ হতে পারে। তবে তার কানাডা ত্যাগের মাধ্যমে সেই সম্ভাবনা এখন নেই এবং গত মাসেও তিনি নিউইয়র্ক ঘুরে গেছেন। কিন্তু এবার ফেরা সম্ভাবনা নেই বলে একটি সূত্র জানিয়েছে। অবশ্য তার ছোট মেয়ে আশা সিনহা ম্যানিটোবাতেই আছেন।

বিচারপতি সিনহা গত বছরের ১০ নভেম্বর সিঙ্গাপুর থেকে টরেন্টো এসে পৌঁছান। ডাউনটাউনে ভাড়া করা একটি বাসায় তিনি এতদিন ছিলেন। দীর্ঘ ২ মাসে তিনি কাছের মানুষ ছাড়া আর কারো সাথে দেখা করতে চাননি। তবে যাবার প্রাক্কালে টরেন্টোর সংবাদমাধ্যমের সম্পাদকদের সাথে অনানুষ্ঠানিক সাক্ষাৎ করলেও তাকে নিয়ে সংবাদ পরিবেশন করতে অস্বীকৃতি জানান।

উল্লেখ্য, কথা প্রসঙ্গে সাবেক এই প্রধান বিচারপতি জানান, তিনি এখন স্মৃতিকথা লেখার প্রস্তুতি নিচ্ছেন। স্মৃতিকথা অনুলিখনের জন্য এক প্রবাসী বাঙালির সহায়তা নেবেন বলেও জানান। তিনি আরো জানান। পরিবেশ অনুকূলে এলে দেশে ফিরবেন।

Print Friendly, PDF & Email

Leave A Reply