khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

প্যারিসে জাহান মিনি মার্কেটের উদ্বোধন

0 22

এনায়েত হোসেন সোহেল, প্যারিস (ফ্রান্স) :বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে প্যারিসের মাক্সধর্মীতে জাহান মিনি মার্কেটের উদ্বোধন করা হয়েছে।বুধবার বিকেলে প্রধান অতিথি হিসেবে প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ফ্রান্সে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের কমার্শিয়াল কাউন্সিলর ফিরোজ উদ্দিন।ফলে ফ্রান্সের বাংলাদেশী ব্যবসায়ী কমিউনিটিতে নতুন করে যুক্ত হলো আরেকটি প্রতিষ্ঠানের।উদ্বোধনী অনুষ্টানে এ সময় বাংলাদেশী কমিউনিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জাহান মিনি মার্কেটের আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে এক অনাড়ম্ভর অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতিষ্ঠানের কর্ণধার জুনেদ আহমদের সভাপতিত্বে ও এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,ফ্রান্স বিএনপির সাবেক সভাপতি এম সাইফুর রহমান, সাবেক জৈষ্ট্য সহ সভাপতি হাজি হাবিব, সাবেক সাংগঠনিক সম্পাদক হাজি জালাল খান,নোয়াখালী জাতীয়তাবাদী ফোরামের সভাপতি কাজল মোহাম্মদ, ফয়সল আহমদ,হুইসম্যান,রুমেল উদ্দিন,কবি রুবেল আহমদ,শেখ নুরুল ইসলাম।

বক্তব্য রাখেন,আশিকুজ্জামান আশিক,আতিক আহমদ,তাজ উদ্দিন,শিব্বির আহমদ,জসিম আহমদ,আতিক আহমদ,রাহেল আহমদ,দিলোয়ার হোসেন সাইদুল ইসলাম,খালেদ আহমদ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, প্যারিসসহ ফ্রান্সের বিভিন্ন শহরে দিনে দিনে বাংলাদেশিদের ব্যবসা প্রতিষ্ঠান বৃদ্ধি পাচ্ছে যা কমিউনিটির জন্য ইতিবাচক। সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা চালিয়ে যাওয়ার জন্য তারা বাংলাদেশী ব্যবসায়ীদের প্রতি আহবান জানান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সুমন লুদি,তোফায়েল আহমদ,সালেহ আহমদ,জিয়াউল হক জিয়া ,ওলিউর রহমান অলি,সুজন আহমদ,আশিকুর রহমান,দিলোয়ার আহমদ,আব্দুল কাদের প্রমুখ।

জাহান মিনি মার্কেটের কর্ণধার জুনেদ আহমদ এ সময় প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রবাসীদের শুভেচ্ছা জানানো হয়।পরে প্রতিষ্টানের সফলতা কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।মোনাজাত পরিচালনা করেন হাজি হাবিব।

Print Friendly, PDF & Email

Leave A Reply