khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

পদ্মা সেতু নিয়ে খালেদার বক্তব্যকে পাগলের প্রলাপের সঙ্গে তুলনা করেছেন প্রধানমন্ত্রী

0 22

সংসদ ভবন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মাসেতু নিয়ে খালেদা জিয়ার বক্তব্যকে পাগলের প্রলাপের সঙ্গে তুলনা করেছেন।আজ জাতীয় সংসদে প্রশ্নোত্তর পর্বে আওয়ামী লীগ সংসদ সদস্য বেগম ফজিলাতুন নেসা বাপ্পির এক সম্পূরক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী বলেন, কোন সুস্থ মানুষ এ ধরনের কথা বলতে পারেন না। তাই এ মন্তব্যকে পাগলের প্রলাপ হিসেবে মেনে নেয়া ভাল।

প্রধানমন্ত্রী বলেন, ‘বিএনপি নেত্রী পদ্মা সেতু নিয়ে যে বক্তব্য দিয়েছেন, এ ব্যাপারে আমি কী মন্তব্য করব? তবে সেতু তো বিভিন্ন পার্ট (অংশ) তৈরি করে করে নির্মাণ হয়। এ ক্ষেত্রে তো জোড়া দিয়েই সেতু করা হয়। জোড়া না দিলে তো সেতু হয় না। কিন্তু উনি (খালেদা জিয়া) জোড়াতালি দিয়ে কী বোঝাতে চেয়েছেন, তা আমার বোধগম্য নয়। তবে বাংলাদেশে তো একটা প্রচলিত কথা রয়েছে, পাগলে কিনা কয়, ছাগলে কিনা খায়। আমার মনে হয়, এ ধরনের পাগলের কথায় বেশি মনোযোগ না দেয়াই ভাল।’

গত ২ জানুয়ারি রাজধানীর ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশে (আইইবি) ছাত্রদলের এক আলোচনা সভায় সরকারের এ আমলে পদ্মা সেতু নির্মাণ করতে পারবে না দাবি করে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বলেছিলেন, ‘এখন পদ্মা সেতুর স্বপ্ন দেখাচ্ছে। কিন্তু পদ্মা সেতু এই আওয়ামী লীগের আমলে হবে না। আর সেই সেতুতে ওঠার জন্য… যদি জোড়াতালি দিয়ে বানায়, সেই সেতুতে কেউ উঠতে যাবেন না। অনেক রিস্ক (ঝুঁকি) আছে।’উল্লেখ্য, ২০০৯ সালে দ্বিতীয়বারের মত ক্ষমতায় আসার পর শেখ হাসিনা বলেছেন আওয়ামী লীগ সরকার পদ্মা সেতু নির্মাণের উদ্যোগ নিয়েছে।

Print Friendly, PDF & Email

Leave A Reply