khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

সলমনকে প্রাণে মারার হুমকি রাজস্থানের গ্যাংস্টারের

0 24

সলমন খান। ছবি: টুইটারের সৌজন্যে।

সলমন খানকে প্রাণে মেরে ফেলার হুমকি দিলেন রাজস্থানের এক গ্যাংস্টার। লরেন্স বিষ্ণোই নামে জেলবন্দি ওই গ্যাংস্টার হুমকি দিয়ে বলেছেন, জোধপুরেই খুন করা হবে বলিউড অভিনেতাকে।

এনডিটিভি’র খবর অনুযায়ী, একটি মামলায় বৃহস্পতিবার জোধপুর আদালতে তোলা হয় লরেন্সকে। আদালত থেকে বেরিয়ে এসে লরেন্স সংবাদমাধ্যমের সামনে বলে, “জোধপুরে এলেই সলমনকে খুন করা হবে। তখন ও জানতে পারবে আমাদের আসল পরিচয়।’’

পঞ্জাব-হরিয়ানা অঞ্চলের দুষ্কৃতী তালিকায় একেবারে উপরের দিকে নাম রয়েছে লরেন্সের। পুলিশের খাতায় বড় মাপের এক ব্যবসায়ীকে হুমকি ও খুনের অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে।

কিন্তু হঠাত্ কেন এমন হুমকি দিলেন লরেন্স?

গ্রেফতার হওয়ার পর থেকেই লরেন্সের দাবি, মিথ্যে মামলায় ফাঁসানো হয়েছে তাঁকে। ঘটনাচক্রে সে দিনই কৃষ্ণসার হত্যা মামলায় জোধপুরের একটি আদালতে হাজিরা দিয়েছিলেন সলমন। পুলিশের একটি অংশের মতে, সামনে সলমনকে পেয়েই সম্ভবত এমন হুমকি দিয়েছেন তিনি।

লরেন্সের হুমকি, ‘‘পুলিশ যদি চায় আমি বড়সড় কোনও অপরাধ করি, তাহলে সলমনকে খুন করব এবং জোধপুরেই মারব।’’

পুলিশের অন্য একটি অংশের অনুমান, রাজস্থানের বিষ্ণোই সম্প্রদায় কৃষ্ণসার হরিণ পুজো করে। এই ঘটনার সঙ্গে তাঁদের আবেগ জড়িয়ে রয়েছে। সে কারণেই হয়তো সলমনকে প্রাণে মারার হুমকি দিয়েছে লরেন্স।

বিচারাধীন এক বন্দির এমন হুমকি ঘিরে স্বাভাবিক ভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে। সূত্রের খবর, লরেন্সের হুমকিকে হালকা ভাবে নিচ্ছে না জোধপুর পুলিশ। তাঁর উপর নজরদারি আরও বাড়ানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Print Friendly, PDF & Email

Leave A Reply