khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

১৩ বছরে পা দিয়েছে আরটিভি

0 239

 

টনি বাংলা অক্ষর ঢাকাথেকেঃ

১৩ বছরে পা দিয়েছে দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি। এ উপলক্ষে নানা আয়োজনে দেশের বিভিন্ন স্থানে পালন করা হচ্ছে আরটিভির প্রতিষ্ঠাবার্ষিকী।

আরটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২৫ ডিসেম্বর দিবাগত রাত ১১টা ৫৯ মিনিটে শুরু হয় ‘উৎসব আনন্দে আজ ও আগামী রাতের আয়োজন’।

প্রতিবছর আরটিভির শুভেচ্ছা গ্রহণ তেজগাঁও বেঙ্গল স্টুডিওতে অনুষ্ঠিত হয়ে আসছিল। এবার আরটিভির কাওরান বাজার কার্যালয়ে শুভেচ্ছা গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মধ্যরাতে জন্মদিনের অনুষ্ঠানে সবাইকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন আরটিভির চেয়ারম্যান ও সংসদ সদস্য মোরশেদ আলম। তিনি বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে আরটিভি কখনো পিছপা হবে না। জনগণের মুখপাত্র হিসেবেই আরটিভি সবার মনে জায়গা করে নিয়েছে।

১৩  বছরে পদার্পণ উপলক্ষে আরটিভির প্রধান নির্বাহী সৈয়দ আশিক রহমান বলেন, ‘আমরা সবসময় চেয়েছি দর্শকদের মন জয় করতে। আর এই ১২ বছরে আমরা দর্শকদের মন জয় করেছি বলে মনে হয়। যেহেতু দর্শকরাই আমাদের সবকিছু, ফলে তাদের মন জয় করার জন্য অনেক কিছুই করতে চাই। আরটিভি এখন এক শ্রেণির দর্শকের টিভি না। দর্শকদের নান্দনিক চাহিদা পূরণ করে আমরা এখন শীর্ষ পর্যায়ে আছি। এ ধারা অব্যাহত রেখে দর্শকের চাহিদার কথা মাথায় রেখে আমরা আরো ভালো করতে চাই।’

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া আরটিভির ১৩ বছর পূর্তিতে আরটিভির ব্যবস্থাপনা কর্তৃপক্ষ থেকে শুরু করে সব কলা কৌশলী ও শিল্পীদের আন্তরিক শুভেচ্ছা জানান। তিনি বলেন, এই ১৩ বছরে আরটিভি বাংলাদেশের মানুষের মন জয় করে একটি আস্থা ও বিশ্বাসের জায়গা তৈরি করে নিয়েছে। এছাড়া আরটিভির অনুষ্ঠানের মান এবং তাদের সংবাদ পরিবেশনের নিরপেক্ষতা সেটি অবশ্যই প্রশংসনীয়। আমরা আশা করি আগামী দিনগুলোতে আরটিভি আরো দায়িত্বশীল ভূমিকা পালন করবে।

জন্মদিনের আয়োজনে উপস্থিত ছিলেন ও  ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মোজাম্মেল হক, বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকন, অভিনেতা ডা. এনামুল হক, অভিনেতা মোশাররফ করিম, সুচিন্তা ফাউন্ডেশনের মোহাম্মদ এ আরাফাত ,প্রবাসী আওয়ামী লীগের  নেত্রিত্বে ছিলেন শামীম হক যুগ্ন সাধারন সম্পাদক সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগ, এম, এ ,ফারুক প্রিন্স প্রতিষ্টাতা এবং সভাপতি তুরস্ক আওয়ামী লীগ, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক তৈয়বুর রহমান টনি, মামুন সরকার সাবেক সভাপতি সংযুক্ত আরব আমিরাত।শিমুল এক্সেল সভাপতি কোরিয়া আওয়ামী লীগ। আয়ারল্যান্ড আওয়ামী লীগ নেতা মোনায়েম রানা। কানাডা আওয়ামী নেতা ড.আনিস। মালায়শীয়ান আওয়ামী লীগ নেতা কামাল একরাম চৌধুরী ও প্রমূখ।

 

 

 

Print Friendly, PDF & Email

Leave A Reply