khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

ফ্রেব্রুয়ারীতে মুক্তি পাচ্ছে সুজন বড়ুয়া  পরিচালিত চলচ্চিত্র ‘বান্ধব’ 

0 189

অনুপম বড়ুয়া টিপু: সুজন বড়ুয়া  পরিচালিত চলচ্চিত্র ‘বান্ধব’। অনুপম কথাচিত্রের ব্যানারে এবং ম ম র রুবেলের কাহিনী ও সংলাপে নির্মিত এই চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নবাগতা মৌ খান। এ ছবিতে মোট গান পাচটি, সব গুলো গান লিখেছেন সুদিপ কুমার দীপ,আর মিউজিক করেছেন আশিকুর রহমান আশিক।

গত ফেব্রুয়ারীতে গাজীপুরের জয়দেবপুর থেকে শুরু হয় ‘বান্ধব’র শুটিং। এরপর হোতাপাড়া, পূবাইল, রূপগঞ্জ, সাভারসহ দেশের বিভিন্ন লোকেশনে চলে চলচ্চিত্রটির কাজ। এরই মধ্যে বান্ধবের ৯০% কাজ শেষ হয়েছে বলে পরিচালক সুজন বড়–য়া জানান। যদিও মাঝে বেশ কয়েকমাস সময় পেরিয়ে গেছে, কিন্তু শেষ হয়নি চলচ্চিত্রটির পুরো কাজ, কিন্তু কেন?

জানতে চেয়েছিলাম পরিচালক সুজন বড়–য়ার কাছে, তিনি বলেন, ‘এতটা সময় আসলে গল্পের প্রয়োজনেই নিতে হচ্ছে। কারণ এখানে মূল চরিত্রটিকে ১৬ বছর বয়স থেকে দেখানো হচ্ছে যা ২৮ বছর বয়স পর্যন্ত দেখানো হবে। এজন্য সেই চরিত্রের শিল্পী অথ্যাৎ নায়িকা মৌ খানকে বেশ কয়েকবার শারীরিক পরিবর্তন আনতে হয়েছে। যে কারনে এই সময়টুকু পরিচালককে অপেক্ষা করতে হয়েছে। তবে আগামী মাসের প্রথম সপ্তাহে আমরা ক্যামেরা বন্ধ করার পরিকল্পনা করছি। এবং এ বছরেই বাকি কাজ শেষ করে জানুয়ারীর প্রথম সপ্তাহে সেন্সরে জমা দিবো। আর সবকিছু ঠিক থাকলে ফেব্ররুয়ারীতে মুক্তি পাবে বান্ধব’।

মৌ খান ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন গাজী রাকায়েত, রেবেকা রৌফ, জয় রাজ, হাবিব খান, শায়লা,আরফান, নাহিদ, সানজি, উমিলা উর্মি, সোহেল, রুবেল, আন্না, গুলজার, সুমিত, আসমা বেগম শিউলী প্রমুখ।

Print Friendly, PDF & Email

Leave A Reply