khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

এবার মেয়ের সঙ্গে ঐশ্বরিয়ার নাচের ভিডিও ভাইরাল!

40

 

সপ্তাহের শুরুতে অমিতাভ বচ্চনের সঙ্গে বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায়ের একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে ঐশ্বরিয়াকে আরাধ্যার মতো আচরণ না করার কথা বলেন বিগ বি।

এবার আরাধ্যার মতো আচরণই শুধু নয়, তার সঙ্গে উদ্দাম নৃত্যে মাতলেন সাবেক বিশ্ব সুন্দরী। মা-মেয়ের নাচের ভিডিও ইতোমধ্যেই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

মূলত, ক’দিন আগেই হয়ে গেল মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক উৎসব। ওই স্কুলের ছাত্রী হওয়ার সুবাদে অভিষেক ও ঐশ্বরিয়া রাই বচ্চনের একমাত্র সন্তান আরাধ্যকে এদিন দেখা গেছে বন্ধুদের সঙ্গে মঞ্চে নাচতে। অনুষ্ঠান শেষে বাবা-মায়ের সঙ্গেও নাচার সুযোগ পেয়েছে সে।

কন্যা আরাধ্য’র সঙ্গে গানের তালে তালে উচ্ছল ভঙ্গিতে নাচতে দেখা গেছে সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়াকে। এদিন যেন তিনিও ফিরে গিয়েছিলেন শৈশবের দিনগুলোতে। বাবা অভিষেকও দারুণ উপভোগ করেছেন স্ত্রী-কন্যার এই নাচ।

ভিডিওতে আরাধ্যর সঙ্গে দেখা গেছে তার বন্ধু এবং বলিউডের আরেক তারকা আমির খানের পুত্র আজাদকেও। আরাধ্য নাচের মধ্যে বারবার আজাদের হাত ধরে চেষ্টা করছিলো তাকেও নাচে সামিল করতে।এই একই অনুষ্ঠানে নাচতে দেখা গেছে শাহরুখ খানের ছোট ছেলে আব্রামকেও।

Print Friendly, PDF & Email

Comments are closed.