‘তম্মা তম্মা’য় পা মেলালেন বরুণ-মাধুরী, দেখেছেন?

37

মাধুরী ও বরুণের ‘তম্মা তম্মা’। ছবি: টুইটারের সৌজন্যে।

মাধুরী দীক্ষিতকে ছেড়ে বলিউড ভাবতে পারেন? বলিউডের চিরকালীন ডিভা বললে, মাধুরী দীক্ষিতের নাম শীর্ষস্থানেই আসবে। তাঁর গ্ল্যামার, অভিনয়, নাচের জাদুতে আজও মুগ্ধ হিন্দি সিনেপ্রেমীরা।

১৯৯০ সালের ‘থানেদার’ ছবিতে সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিতের ‘তম্মা তম্মা লোগে’ গানটি মনে পড়ছে? তাঁদের নাচে মুগ্ধ হয়েছিল গোটা বলিউড। বাপ্পি লাহিড়ীর মিউজিকে গানটি সেই সময়ের পয়লা নম্বরহিট ছিল, যা আজও সমান জনপ্রিয়।
মাধুরী ইদানীং পুরোপুরি ছবিতে ফিরে না এলেও,কয়েকটি ডান্স নম্বরে তাঁকে দেখা গিয়েছে। পাশাপাশি টেলিভিশনেও বিভিন্ন নাচের প্রতিযোগিতায় বিচারকের আসনেও দেখা যায় তাঁকে।

সম্প্রতি মাধুরী-সঞ্জয়ের ‘তম্মা তম্মা’ গানটির একটি রিমেক ব্যবহার করা হয়েছিল আলিয়া-বরুণের ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ ছবিতে। আলিয়া-বরুণকে মাধুরী সেই নাচের কিছু টিপসও দিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল একটি ভিডিও। এ বার ভাইরাল মাধুরীর সঙ্গে বরুণ ধবনের সেই গানই একটি নাচের ভিডিও।

আসলে বলিউডের একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মাধুরী পারফর্ম করেছেন ‘তম্মা তম্মা’য়। বরুণ ধবন সেখানেই তাঁর সঙ্গে পা মিলিয়েছেন সেই গানে। টুইটারে মাধুরীর এক ফ্যান শেয়ার করেছেন তাঁদের নাচের সেই ভিডিও।

Print Friendly, PDF & Email

Comments are closed.