khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

সম্পত্তি পাচারের ঘটনা প্রকাশ হওয়ায় বিএনপি নেতারা চুপ : হাছান মাহমুদ

0 24

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, সৌদি আরবে জিয়া পরিবারের বিরুদ্ধে অবৈধভাবে সম্পত্তি পাচারের ঘটনা প্রকাশ হওয়ার পর বিএনপি নেতারা চুপ হয়ে গেছে। রবিবার দুপুর জাতীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত মানববন্ধন ও সমাবেশে তিনি এই কথা বলেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল আলমগীরকে উদ্দেশ্য করে হাছান মাহমুদ বলেন, এই যে বাংলাদেশের সামাজিক যোগাযোগ মাধ্যমে এত কথা, বিদেশি টেলিভিশনে এত কথা মির্জা ফখরুল সাহেব আপনার মুখে কোন কথা নাই কেন? আজকে যখন তদন্ত বেরিয়ে আসছে বিএনপি নেতাদের মুখে দিয়ে কোন কথা বের হয় না কেন।

তিনি বলেন, বেগম খালেদা জিয়ার সৌদি আরবে শপিংমল, বিল্ডিংসহ নানা সম্পত্তি রয়েছে এমন কথা বেরিয়ে আসছে। টেলিভিশনের খবর অনুযায়ী বলা হচ্ছে পৃথিবীর অন্তত ১২টি দেশে বেগম খালেদা জিয়ার এবং তার পরিবারের হাজার হাজার কোটি টাকার সম্পত্তি রয়েছে।

হাছান মাহমুদ বলেন, এই যে সম্পত্তি এই সম্পত্তি লুটপাটের সম্পত্তি, বাংলাদেশ থেকে লুটপাট করে এই সম্পত্তি তারা অর্জন করেছে। এটা আজকে তদন্তে বেরিয়ে আসছে।

আওয়ামী লীগের প্রচার সম্পাদক বলেন, আমি সরকারের কাছে জোড় দাবি জানাচ্ছি, সৌদি আরবসহ পৃথিবীর বিভিন্ন দেশে বেগম খালেদা জিয়া এবং তার পরিবারের অন্যান্য সদস্যদের নামে যে অবৈধ সম্পত্তি গুলো আছে সেগুলো তদন্ত করে খুঁজে বের করা হোক এবং সংশ্লিষ্ট রাষ্ট্রগুলোর সঙ্গে কথা বলে সেই সম্পত্তি বাজেয়াপ্ত করে সেই অর্থ বাংলাদেশে ফেরত আনার ব্যবস্থা গ্রহণ করা হোক।

সংগঠনের সহ-সভাপতি আসরারুল হাসান আসুর সভাপতিত্বে সমাবেশে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সংগঠনের সাধারণ সম্পাদক অভিনেত্রী ফাল্গুনী হামিদ, সহ-সভাপতি আবদুল মতিন ভূইয়া প্রমুখ বক্তব্য রাখেন। বাসস

Print Friendly, PDF & Email

Leave A Reply