khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

আনিসুল হকের মরদেহ দেশে পৌঁছেছে

0 21

ঢাকা : সদ্য প্রয়াত ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হকের মরদেহ দেশে পৌঁছেছে। বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে (বিজি ০০২) আনিসুল হকের মরদেহ আজ বেলা ১২টা ৫০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। সেখানে তার ভাই সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক পরিবারের পক্ষে মেয়রের লাশ গ্রহণ করেন। বিমানবন্দর থেকে মেয়রের মরদেহ তার বনানীর বাসায় নিয়ে যাওয়া হয়েছে।

বিমানবন্দরে মেয়রের লাশ গ্রহণ করতে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই’র সভাপতি শফিউল আলম মহিউদ্দিন ও বিজিএমইএ’র সভাপতি সিদ্দিকুর রহমান, বিমানবন্দর থানা আওয়ামী লীগের সভাপতি শাজাহান আলী মন্ডলসহ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আজ বিকেল ৩টায় আর্মি স্টেডিয়ামে সর্বস্তরের মানুষ মেয়র আনিসুল হকের প্রতি শেষ শ্রদ্ধা জানাবেন।সর্বসাধারণের শ্রদ্ধা জানানো শেষে সেখানেই বাদ আসর নামাজে জানাজার পর বনানী কবরস্থানে আনিসুল হক তার মা ও ছোট সন্তান শারাফের সাথে চিরনিদ্রায় শায়িত হবেন।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১০টা ২৩ মিনিটে যুক্তরাজ্যের লন্ডনের ওয়েলিংটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আনিসুল হক ইন্তেকাল করেন। শুক্রবার বাদ জুমা লন্ডনের রিজেন্ট পার্ক মসজিদে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। আনিসুল হক দীর্ঘ দুই মাস ধরে মস্তিকের রক্তনালীতে প্রদাহজনিত রোগে ভুগছিলেন।

Print Friendly, PDF & Email

Leave A Reply