khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

শিল্পী বারী সিদ্দিকী হাসপাতালের লাইফ সাপোর্টে

46

ঢাকা : বিশিস্ট সংগীত শিল্পী বারী সিদ্দিকীকে গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক। তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

আজ দুপুরে স্কয়ার হাসপাতাল থেকে তথ্য কর্মকর্তা মুকিত হাসান জানান, গতরাতে শিল্পীকে হাসপাতালে নিয়ে আসা হয়। অবস্থা গুরুতর হওয়ায় তাকে দ্রুত আইসিইউতে রাখা হয়। লাইফসাপোর্টে রাখা হয়েছে। তিনি জানান, ডা. আবদুল ওহাব খানের তত্ত্বাবধানে শিল্পীকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তার দুটি কিডনি অকার্যকর হয়ে গেছে। বহুমূত্র রোগেও তিনি ভুগছেন।

শিল্পী বারী সিদ্দিকী ১৯৫৪ সালের ১৫ নভেম্বর নেত্রকোনা জেলার এক সংগীতজ্ঞ পরিবারে জন্মগ্রহণ করেন। প্রথমে একজন বংশীবাদক হিসেবে তিনি খ্যাতি অর্জন করেন। তিনি হুমায়ুন আহমেদের একটি ম্যাগাজিন অনুষ্ঠানে গান পরিবেশন করে কণ্ঠশিল্পী হিসেবে আবির্ভুত হন। পরবর্তীতে হুমায়ুন আহমেদ নির্মিত‘ শ্রাবন মেঘের দিন ’ চলচ্চিত্রে সাতটি গান গেয়ে কণ্ঠশিল্পী হিসেবেও খ্যাতিলাভ করেন। তার বেশকিছু গান বিপুল জনপ্রিয়তা লাভ করে।

বারী সিদ্দিকীর ছেলে সাব্বির সিদ্দিকী সাংবাদিকদের জানান, গতকাল রাতে হঠাৎ শিল্পী অসুস্থ হয়ে পড়লে তাকে সঙ্গে সঙ্গে স্কয়ার হাসপাতালে নিয়ে আসা হয়। তিনি তার পিতার রোগমুক্তির জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।

Print Friendly, PDF & Email

Comments are closed.