khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

ব্রঙ্কসে হরিভক্তি প্রচারণী সভা

33

গত ১১ই নভেম্বর ২০১৭ ইং রোজ শনিবার সন্ধ্যা ৭:০০ ঘটিকার সময় ১৯১৯ মেগ্রো এভিনিউ, এপার্টমেন্ট # ১ এ, ব্রঙ্কস, নিউইয়র্ক-১০৪৬২ শুভংকর গাঙ্গুলীর বাসায় জাতি ধর্ম বর্ণ দল মত নির্বিশেষে দেশে ও বিদেশে প্রতিটি জীব এবং দিশেহারা মানুষের পথ প্রদর্শনের জন্য এবং শান্তি কামনায় আজ থেকে ৫৪৪ বৎসর পূর্বে নবদ্বীপে পূর্ণ ভূমিতে হারাই পন্ডিত পদ্মাবতির কোলে যার আবির্ভাব সেই মহা পুরুষ শ্রী শ্রী নিত্যানন্দ প্রভূর এবং তার ১৪তম বংশধর শ্রী নিত্য গোপাল গোস্বামীর জীবন বৃত্তান্ত নিয়ে শ্রীমদ্ভাগবতীয় আলোচনা করেন পন্ডিত শ্রী শুভংকর গাঙ্গুলী।

এতে উপস্থিত ছিলেন শ্রীযুক্ত বাবু পরিতোষ শর্মা, সুধন চক্রবর্তী, সুদেব ভট্টাচার্য, প্রফুল্ল কুমার দেব, দেবাশীষ দেব, পরেশ চন্দ্র নাথ, স্বপন পাল, আনন্দ দাশ, শিব প্রসাদ ভৌমিক, রাম প্রসাদ হালদার, বিপুল চন্দ্র বিশ্বাস গীটার পাল, অজিৎ চন্দ, রজনিত সরকার, সুনীল বণিক, পল্পি চন্দ্র, খোকন চন্দ, লিলি চক্রবর্তী, স্নেহা গাঙ্গুলী, দুর্গা রাণী শর্মা, শিউলী চক্রবর্তী, মাণসি চক্রবর্তী, রত্না বিশ্বাস, জয়শ্রী বিশ্বাস, গীতা অধিকারী, অন্তরা অধিকারী, শিল্পী পাল, চিনু রাণী দেবী, রিতা বণিকসহ আরো অনেকে।

মন মাতানো ধর্মীয় সংগীত পরিবেশন করেন শ্রী প্রফুল্ল কুমার দেব ও দেবাশীষ দেব। মৃদঙ্গ পরিবেশন করেন পরেশ চন্দ্র নাথ ও সত্তম দেব।

আগামী ৩০ শে ডিসেম্বর ২০১৭ রোজ শনিবার সন্ধ্যা ৭টায় ১২২৭ হোয়াইট প্রেইন্স রোড, বাসা # ২৩২, ব্রঙ্কস, নিউইয়র্ক ১০৪৭২ তে পূনরায় হরিভক্তি প্রচারণী সভা অনুষ্ঠিত হবে। সর্বশেষে দেশ ও বিদেশের প্রতিটি মানুষের শান্তি কামনা করে হরিভক্তি প্রচারণী সভা সমাপ্ত হয়।

 

Print Friendly, PDF & Email

Comments are closed.