khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

সকল ষড়যন্ত্র নস্যাত করে আওয়ামী লীগ আবারো সরকার গঠণ করবে – বস্টনে প্রতিমন্ত্রী তারানা হালিম

0 36

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের অর্থনৈতিক সুশাসন ও রাজনৈতিক দূরদর্শিতার ফলে বাংলাদেশ বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী এবং সাংসদ তারানা হালিম। যুক্তরাষ্ট্র সফররত প্রতিমন্ত্রী বস্টনে নিউ ইংল্যান্ড আওয়ামী লীগ নেতাদের সঙ্গে শুক্রবার এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

নিউ ইংল্যান্ড আওয়ামী লীগ সভাপতি ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মো. ইউসুফ চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইকবাল ইউসুফের পরিচালনায় সভায় অন্যদের মধ্যে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা ড. সৈয়দ আবু হাসনাত, নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, সালাউদ্দিন চৌধুরী, সাহাবুদ্দিন রবি, ডঃ আবু জালাল, প্রফেসর আহমেদ হাসান, ইদ্রিস আলী, মিন্টো কামরুজ্জামান, জিয়াউল হাসান, নুর হোসেন, সমাজসেবী নাহীদ সিতারা প্রমুখ বক্তব্য রাখেন।

শীঘ্রই বঙ্গবন্ধু স্যাটেলাইট মহাকাশে উৎক্ষেপণ করা হবে এবং চলতি বছরের ডিসেম্বরের মধ্যে দেশে চতুর্থ প্রজন্মের (ফোরজি) টেলিযোগাযোগ সেবা সাধারণ মানুষের জন্য চালু করা সম্ভব হবে বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।

তিনি বলেন যেসব অপশক্তি বঙ্গবন্ধু পরিবারের বিরুদ্ধে বিদেশে নানা প্রপাগান্ডা চালাচ্ছে তাদের শক্তহাতে দমন করা হবে। এক এগার’র পরে যারা শেখ হাসিনা ও তার পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্রে শামিল ছিল তারা চিহ্নিত আছে, তাদের ষড়যন্ত্র আবারো নস্যাত করা হবে। তারানা হালিম বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মৃত্যুকে ভয় পায়না। যারা ষড়যন্ত্র করছে তাদের মনে রাখতে হবে, ২১ আগস্ট নেত্রীকে আমাদের নেতাকর্মীরা বাঁচিয়েছিলেন, এক এগার’র ষড়যন্ত্র নেতাকর্মীরা প্রতিহত করেছিলেন।

মন্ত্রী প্রবাসে বাংলাদেশের ব্র্যান্ডিং করতে ঐক্যবদ্ধ উদ্যোগ নেওয়ার জন্য নিউ ইংল্যান্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মিদের প্রতি আহ্বান জানান। সরকারের সাধিত উন্নয়ন এবং পরিকল্পিত প্রকল্পগুলো বাংলাদেশ এবং বহির্বিশ্বে ব্যাপক প্রচারের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগকে আগামী নির্বাচনে বিজয়ে সহায়তা করতে তিনি সংগঠনের নেতা-কর্মিদের উদ্বুদ্ধ করেন। একই সঙ্গে তিনি বাংলাদেশের উদীয়মান টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তিখাতে বিনিয়োগে এগিয়ে আসতে প্রবাসীদের পরামর্শ দেন।

Print Friendly, PDF & Email

Leave A Reply