khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

সৈয়দ আশরাফের সহধর্মিণী শিলা ইসলামের কুলখানি অনুষ্ঠিত

0 49

ঢাকা : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের প্রয়াত সহধর্মিণী শিলা ইসলামের রুহের মাগফেরাত কামনা করে কুলখানি, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।আজ শনিবার বিকেলে সৈয়দ আশরাফের বেইলি রোডের সরকারি বাসভবনে এই কুলখানি, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

মিলাদ মাহফিলে সৈয়দ আশরাফুল ইসলামের পরিবারের সদস্য ছাড়াও মন্ত্রী পরিষদ সদস্য, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, দলের নেতাকর্মী, বিভিন্ন মন্ত্রণালয়ের সচিব, সরকারী কর্মকর্তারা উপস্থিত ছিলেন। মোনাজাত পরিচালনা করেন মাওলানা এসএম সালাহউদ্দিন। সৈয়দ আশরাফুল ইসলামের সহধর্মিণী শিলা ইসলাম গত ২৩ অক্টোবর লন্ডনে মারা যান। গত ৪ নভেম্বর সৈয়দ আশরাফ দেশে ফেরেন।

মোনাজাতে শিলা ইসলামের কর্মজীবনের স্মৃতিচারণ করে আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেন। এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্ট নিহতদের স্মরণে, জাতীয় চার নেতা ও মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমীন চৌধুরী, অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোশাররফ হোসেন, ধর্মমন্ত্রী অধ্যাক্ষ মতিউর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী ইয়াফেস ওসমান, ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য এডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, গোলাম মাওলা নকশাবন্দী, সভাপতিমন্ডলীর সদস্য এডভোকেট সাহারা খাতুন, রমেশ চন্দ্র সেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ও জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও এনামুল হক শামীম, কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, স্বাস্থ্য সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, কার্যুনির্বাহী সদস্য এসএম কামাল হোসেন, আনোয়ার হোসেন, গোলাম রাব্বানী চিনু, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল প্রমুখ।

এছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আখতারুজ্জামান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান, মন্ত্রী পরিষদ সচিব শফিউল আলম, প্রধানমন্ত্রীর মূখ্য সচিব কামাল আবদুল নাসের, পিএসসির চেয়ারম্যান মোহাম্মদ সাদিক, সমকালের সম্পাদক গোলাম সারওয়ার, মানবজমিনের সম্পাদক মতিউর রহমান চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সকালে সৈয়দ আশরাফের সাথে দেখা করতে তার বাসভবনে যান। এ সময়ে তিনি ব্যক্তিগতভাবে সমবেদনা জানান।

Print Friendly, PDF & Email

Leave A Reply