khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

‘হাথুরুর পদত্যাগে ক্ষতিগ্রস্ত হবে দেশের ক্রিকেট’

0 20

জাতীয় ক্রিকেট দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহে পদত্যাগপত্র জমা দেয়ার চার মাস পরে বৃহস্পতিবার বিষয়টি সামনে এসেছে। ২০১৪ সালে জাতীয় দলের কোচ নিয়োগের সময় হাথুরুসিংহের নাম প্রস্তাব করেছিলেন বিসিবি পরিচালক খালেদ মাহমুদ। ক্রিকইনফোকে তিনি বলেন, এসময়ে হাথুরুসিংহের চলে যাওয়ায় ক্ষতিগ্রস্ত হবে ক্রিকেট।

হাথুরুসিংহের পদত্যাগে বিস্মিত সুজন বলেন, আমার কাছে খবরটি বিস্ময় হয়ে এসেছে। সে এখন থাকবেন (বাংলাদেশের কোচ) থাকবেন কি না সেই বিষয়টা অনিশ্চিত। আমি শুনেছি তিনি পদত্যাগ করেছেন, কিন্তু জানি না কেন। তার সঙ্গে গত আড়াই বছরে আমার দারুণ সম্পর্ক হয়েছিল। কিন্তু তিনি আমাকে কিছুই বলেননি।

বিসিবি পরিচালক যোগ করেন, হাথুরুর ফোন কাল রাতে বন্ধ ছিল। আশা করি তার সঙ্গে দ্রুতই যোগাযোগ করতে সক্ষম হব। তিনি একজন ইতিবাচক মানুষ। আশা করছি প্রকৃত ঘটনা তার কাছ থেকে জানতে পারবো। দক্ষিণ আফ্রিকা সফর ছাড়া সবকিছু ভালোই চলছিল। আমাদের সামনে গুরুত্বপূর্ণ সিরিজ আছে, এই সময়ে তার চলে যাওয়াতে আমরা ক্ষতিগ্রস্ত হব।

২০১৬ সালে বিসিবির দল নির্বাচন নীতি পরিবর্তন করার প্রতিবাদে পদত্যাগ করা সাবেক প্রধান নির্বাচক ফারুক আহমেদ বলেন, হাথুরুসিংহের পদত্যাগটা পেশাদারসুলভ হয়নি কারণ বাংলাদেশ ২০১৯ বিশ্বকাপের পরিকল্পনা তাকে নিয়ে করতে চাইছিল। আমার কাছে তার পদত্যাগের ধরণটি ভালো লাগেনি। তার চুক্তির কারণে পৃথিবীর সবচেয়ে বেশি বেতনধারী কোচদের অন্যতম হয়েছিলেন এবং তাকে বাড়তি ক্ষমতাও দেয়া হয়েছিল। আপনি যখন ভালো করবেন তখন প্রশংসা পাবেন আর খারাপ করলে সমালোচনা। সাফল্য, সমালোচনা ও গণমাধ্যম এটা তার চাকরিরই একটা অংশ। ক্রিকইনফো।

Print Friendly, PDF & Email

Leave A Reply