khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

নির্বাচনে না আসলে বিএনপির করুণ অবস্থা হবে : বাণিজ্যমন্ত্রী

0 20

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, নির্বাচনকালীন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারই অন্তর্বর্তীকালীন সরকারের দায়িত্ব পালন করবে। বিএনপি যত কথা বলুক না কেন তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে। নির্বাচনে না আসলে তাদের করুণ অবস্থা হবে।

শুক্রবার বেলা ১১টায় ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নে প্রায় ৬ কিলোমিটার এলাকায় নতুন বিদ্যুৎ সংযোগ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। অর্থনৈতিকভাবে আমরা অন্য যেকোনো সময়ের চেয়ে অনেক মজবুত। আজকে গ্রামগুলোর রাস্তা পাকা ও ঘরে-ঘরে বিদ্যুৎ রয়েছে। মানুষের হাতে-হাতে মোবাইল ফোন। মানুষের জীবনমান উন্নত হয়েছে।

বিএনপির সমালোচনা করে মন্ত্রী বলেন, বিএনপি অনেকবার ক্ষমতায় ছিল। কিন্তু দেশের কোন উন্নয়ন করতে পারেনি। আওয়ামী লীগ ৪ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন রেখে গিয়েছিল। বিএনপি ক্ষমতায় এসে সেটাকে কমিয়ে ৩ হাজারে করেছে। ২০২১ সাল নাগাদ দেশে ২৪ হাজার মেগাওয়াট বিদুৎ উৎপাদন হবে।

ভেলুমিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সালাম মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, পল্লী বিদ্যুৎ সমিতির জিএম কেফায়েত উল্লাহ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার প্রমুখ।বাসস

Print Friendly, PDF & Email

Leave A Reply