khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

নিউইয়র্ক সিটি নির্বাচন-২০১৭ : পাঁচ বরো প্রেসিডেন্টই পুন: নির্বাচিত

0 35

নিউইয়র্ক: নিউইয়র্ক সিটির স্থানীয় সরকার নির্বাচনে ক্ষমতাসীন ডেমোক্র্যাট দলীয় মেয়র বিল ডি ব্লাজিও, সিটি কম্পট্রোলার স্কট স্ট্রীঙ্গার ও পাবলিক এডভোকেট ল্যাটিসিয়া জেমস’র পাশাপাশি সিটির পাঁচ বরো প্রেসিডেন্টই পুন: নির্বাচিত হয়েছেন। ডেমোক্র্যাট দলীয় নির্বাচিত বরো প্রেসিডেন্টরা হলেন: ব্রঙ্কস বরো- রুবীন দিয়াজ (জুনিয়র), ব্রুকলীন বরো- এরিক অ্যাডমস, ম্যানহাটান বরো- গালি ব্রিওয়ার, কুইন্স বরো- মেলিন্ডা কাটজ এবং রিপাবলিকান দলীয় স্ট্যাটান আইল্যান্ড বরোর প্রেসিডেন্ট জেমস ওডো। গত ৭ নভেম্বর মঙ্গলবার এই নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। খবর ইউএনএ’র।

নির্বাচনে ব্রঙ্কস বরো প্রেসিডেন্ট পদে নির্বাচিত রুবীন দিয়াজ (জুনিয়র)-এর প্রাপ্ত ভোট ১,১৯,৬০৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রিপাবলিকান (গ্র্যান্ড ওল্ড পার্টি-জিওপি) দলীয় প্রার্থী স্টেভেন ডিমার্টিস-এর প্রাপ্ত ভোট ৮,৯১৬। এই পদে প্রার্থী ছিলেন চারজন।

ব্রুকলীন বরো প্রেসিডেন্ট পদে নির্বাচিত এরিক অ্যাডমস-এর প্রাপ্ত ভোট ২,৬৫,৮৫৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রিপাবলিকান দলীয় প্রার্থী ভিটো ব্রুনো-এর প্রাপ্ত ভোট ৪৮,৭১০ ভোট। এই পদে প্রার্থী ছিলেন তিনজন।

ম্যানহাটান বরো প্রেসিডেন্ট পদে নির্বাচিত গালি ব্রিওয়ার-এর প্রাপ্ত ভোট ২,০১,৮৭৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রিপাবলিকান দলীয় প্রার্থী ফ্র্যাঙ্ক স্কেলা-এর প্রাপ্ত ভোট ২৮,৯৭৬ ভোট। এই পদে প্রার্থী ছিলেন চারজন।

কুইন্স বরো প্রেসিডেন্ট পদে নির্বাচিত মেলিন্ডা কাটজ-এর প্রাপ্ত ভোট ২,০১,৮৭৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রিপাবলিকান দলীয় প্রার্থী উইলিয়াম ক্রেগলার-এর প্রাপ্ত ভোট ৫৫,০৭৭ ভোট। এই পদে প্রার্থী ছিলেন তিনজন।

 

 

Print Friendly, PDF & Email

Leave A Reply