khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

টেকট্রেন্ড ২০১৭ বাংলাদেশ ক্রিকেট লীগে আমন্ত্রণ

0 25

​সুধীবৃন্দ,

২০১৭ টেকট্রেন্ড বাংলাদেশ ক্রিকেট লীগে আপনাদের কে জানাই সদর আমন্ত্রণ। ১০ টি দল নিয়ে গঠিত আর দুই গ্রূপ এ ভাগ হয়ে লীগ পর্যায়ের খেলা শেষে সেরা চারটি দল সেমিফাইনালে এ উঠে এসেছে। টানটান উত্তেজনাপূর্ণ খেলা শেষে সেমিফাইনালে হারান্ডন বেঙ্গলস ,ভার্জিনিয়া টাইগার্স , প্যান্থারস ও ভার্জিনিয়া ওয়ারিয়র্স যোগ্যতর দল হিসাবে তাদের জায়গা করে নিয়েছে। উল্লেখখ এবারই প্রথম বিদেশী খেলোয়াড়দের বাংলাদেশ ক্রিকেট লীগে খেলার অনুমতি দেয়া হয়। নেপাল, ভারত, পাকিস্তান, ওয়েস্ট ইন্ডিজ এর খেলোয়াড়েরা এই লীগে খেলছেন আর সাথে আছেন মিশিগান, নিউ ইয়র্ক, নিউ জার্সি , টেক্সাস ও ওয়াশিংটনে খেলা বাংলাদেশী তারকা খেলোয়াড়েরা। নিরপেক্ষতা বজায় রাখার জন্য লীগ কর্তৃপক্ষ প্রতিটি খেলার জন্য বিদেশী আম্পায়ার নিয়োগ দিয়েছেন। মার্ মার্ কাট কাট এই লীগের সেমি ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে মেরিল্যান্ড এর অক্সন হিল মাঠে আর ফাইনাল হবে পরিচিত ভেন্যু মার্ক টোয়েন মিডল স্কুল, স্প্রিংফিল্ড, ভার্জিনিয়ার মাঠে। নিম্নে খেলার সূচি দেয়া হলো :

১ম সেমি ফাইনাল : অক্টোবর ২৮ সকাল ১০টা – হারান্ডন বেঙ্গলস বনাম ভার্জিনিয়া ওয়ারিয়র্স
২য় সেমি ফাইনাল : অক্টোবর ২৮ দুপুর ২টা – প্যান্থারস বনাম ভার্জিনিয়া টাইগার্স
স্থানঃ ১১০১ মারসি এভিনিউ অক্সন হিল ম্যারিল্যান্ড। (1101 Marcy Ave. Oxon Hill MD 20745).

ফাইনাল : অক্টোবর ২৯ দুপুর ১২টা : শ্রেষ্ঠ দুই দল।
স্থানঃ ৪৭০০ ফ্রানকোনিয়া রোড আলেক্সান্ড্রিয়া ভার্জিনিয়া (4700 Franconia Rd, Alexandria, VA 22310)

ফাইনালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় রাষ্ট্রদূত জনাব জিয়াউদ্দিন আহমেদ এবং দূতাবাস এর কিছু গন্যমান্য ব্যাক্তি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন লীগের গ্রান্ড স্পনসর টেকট্রেন্ড এর কর্মকর্তাবৃন্দ। লীগ কে আকর্ষণীয় করতে বিশেষ অবদান রাখা প্রতিষ্ঠান, বিদেশ ফাউন্ডেশন, কুইক সেল রিয়ালটি , ইন্টারস্টেট ট্যাক্স এক্সপার্ট, হোমফার্স্ট মর্টগেজ, জী স্পোর্টস এর প্রতিনিধিরা মাঠে থেকে খেলোয়াড়দের উৎসাহ জোগাবেন বলে জানা গেছে । ফাইনাল খেলা ফেইসবুক এ সরাসরি সম্প্রচার করা হবে ও সাথে থাকবে খেলার জীবন্ত ধারা বিবরণীর ব্যবস্থা। সেই সাথে মাঠে খাবারের জন্য ফুড ট্রাক আসবে দর্শকদের গরম গরম খাবার সরবরাহ করার জন্য।

বাংলাদেশ ক্রিকেট লীগ কর্তিপখ্খ সকল দর্শকদের সাদর আমন্ত্রণ জানিয়েছেন এই খেলা দেখতে এবং মাঠে এসে খেলোয়াড়দের উৎসাহ জানানোর জন্য।

ধন্যবাদ ও আন্তরিকতা সহ,
বাংলাদেশ ক্রিকেট লীগ কর্তিপখ্খ।

Print Friendly, PDF & Email

Leave A Reply