শ্রীমদ্ভাগবত পাঠ

124

গত ২০ শে অক্টোবর রোজ শুক্রবার সন্ধ্যায় ব্রঙ্কস ইস্টারলিং বাংলা বাজার তানিয়া বিউটি সেলুনের নীচে পার্টি হলে প্রায় শতাধিক ধর্ম প্রাণ নারী পুরুষের উপস্থিতিতে এক ধর্মীয় ভাব গাম্ভীর্য্যরে মাধ্যমে কলি যুগের অবতার শ্রীকৃষ্ণ চৈতন্য গৌরাঙ্গ মহা প্রভু, নিত্যানন্দ প্রভু এবং রঘুনাথের দধিচিড়া দন্ড মহোৎসব এর বিস্তারিত ব্যাখ্যা সহ শ্রীমদ্ভাগবত আলোচনা করেন পন্ডিত শ্রী শুভংকর গাঙ্গুঁলী। মুহুর মুহুর জয় ধ্বনি ও উলু ধ্বনির মাধ্যমে রাত ৮:০০টা থেকে রাত ১০:৩০ মিনিট পর্যন্ত আলোচনা করা হয়।

এই মহোৎসবের আয়োজন করেন গোপাল কৃষ্ণ দাস, গৌরাঙ্গ মন্ডল, সুদের ভট্টাচার্য্য, বাপি ভট্ট, আনন্দ দাস, কাঞ্চন দাস, অসীম দাস, এডভোকেট তপন সেন ও মুনমুন সেন, ইঞ্জিনিয়ার শ্যাম বৈদ্য, শুশান্ত দাস, উত্তম সমদ্দার, মাষ্টার হীরালাল দাস, রনজিৎ সরকার, লিলি চক্রবর্তী, রতœা বিশ্বাস, শিল্পী পাল, গীতা অধিকারী সহ আরো অনেকে।

পরে আয়োজকদের পক্ষ থেকে পাঠক পন্ডিত শ্রী শুভংকর গাঙ্গুঁলীকে বস্ত্র ও দক্ষিণাসহ শ্রীমদ্ভগবদ্ গীতা প্রদান করেন। আয়োজকগণ প্রতিমাসে শ্রীমদ্ভাগবত এর আলোচনা হবে বলে আশাবাদ ব্যক্ত করে দেশ ও বিদেশে প্রতিটি মানুষের মঙ্গল কামনা করে মহোৎসবের সমাপ্তি ঘোষণা করেন।

Print Friendly, PDF & Email

Comments are closed.