নিউ ইয়র্কে মুল্ধারার সিনেমা হলে ‘ঢাকা অ্যাটাক’ এর হাউসফুল প্রদর্শনী

400

নিউ ইয়র্ক : বাংলাদেশ পুলিশ বাহিনী দেশের আইনশৃঙ্খলা রক্ষা এবং মানুষের নাগরিক নিরাপত্তা প্রদান করে থাকে। যদিও পুলিশের নানান কর্মকান্ড নিয়ে মানুষের মাঝে নানান বিরূপ ধারণাও রয়েছে। পুলিশদের সকল কর্মকান্ড এবং জীবনের ঝুঁকি নিয়ে নাগরিকদের যান-মাল রক্ষার বিষয়টি মানুষের সামনে তুলে আনতেই ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড ও থ্রি হুইলারস লিমিটেডের মধ্যে সমঝোতা স্মারক এর মাধ্যমে নির্মিত ‘ঢাকা অ্যাটাক’ মুভি প্রবাসের সিনেমা প্রেমীদের ভেতর ব্যাপক সাড়া জাগিয়েছে।

স্টাইনওয়ের কাউফম্যান থিয়েটার সুবিশাল প্রেক্ষাগৃহ ২০ অক্টোবর সন্ধ্যার উদ্বোধনী শো ছিলো কানায় কানায় ভরা। সত্যি বলতে সিনেমা হলের কর্মকর্তারাও বেশ অবাক হয়েছেন দর্শকের সংখ্যা দেখে। অনেককে পুরো পরিবার পরিজন নিয়ে ঢাকা অ্যাটাক উপভোগ করতে দেখা যায়। আরেফিন শুভ ও মাহিয়া দর্শকের মাতিয়ে রেখেছেন সারাক্ষন। বাংলাদেশের চলচিত্রে সর্বাধুনিক প্রযুক্তির ব্যবহার করে এই ছবির নির্মাতারা বিরাট চমক দিয়েছেন। দর্শক শ্রোতারা পুরো ছায়াছবি যেন অপলক নেত্রে দেখেছেন।

OLYMPUS DIGITAL CAMERA

নিউ ইয়র্ক এবং ডালাসে ঢাকা অ্যাটাক মুভির প্রদর্শনের আয়োজক প্রবাসী আফরিন রিদি জানান স্টাইনওয়ের কাউফম্যান থিয়েটার এ ২৬ অক্টোবর পর্যন্ত এর নিয়মিত প্রদর্শন হবে। তিনি আরও জানান এই মুভির প্রতি দর্শকদের আন্তরিক এবং অভূতপূর্ব আগ্রহ দেখে তারা খুব অভিভুত। লস এনেজেলেস এ শো করার খুব ইচ্ছে থাকলেও শেষ পর্যন্ত তা সম্ভব হয়নি বলেও রিদি উল্লেখ করেন। ডেলাওয়ার থেকে মুভি দেখতে আসা সিনেমা প্রেমি নুশরাত তন্বী জানান এতো কষ্ট করে এতো দূর থেকে আসা তার সার্থক হয়েছে।

Print Friendly, PDF & Email

Comments are closed.