khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

নূরুল ইসলাম অনুর মৃত্যুতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতৃ বৃন্দের শোক ও আজ শোক সভা

0 169

বাংলা অক্ষর নিউ ইর্য়ক থেকেঃ

জাতির জনক’ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাবেক একান্ত সচিব, এশিয়া ব্যাংকের ভাইস চেয়ারম্যান ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাবেক সভাপতি এ এম নূরুল ইসলাম অনুর মৃত্যুতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সামাদ আজাদ গভীর শোক প্রকাশ করেছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাবেক একান্ত সচিব ও যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সাবেক সভাপতি এ এম নূরুল ইসলাম অনু হৃদরোগে আক্রান্ত হয়ে আজ বুধবার সকাল ৭টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মারা গেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্নালিল্লাহে রাজেউন)। তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি দুই ছেলে, নাতিনাতনি, এক ভাই ও এক বোন এবং বহু আত্মীয়স্বজন ও গুনগ্রাহি রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, প্রয়াত নূরুল ইসলাম অনুর নামাজে জানাজা আজ বাদ আসর গুলশান আজাদ মসজিদে অনুষ্ঠিত হয়। পরে তাঁকে আজিমপুর নতুন কবরস্থানে দাফন করা হয়।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বঙ্গবন্ধুর ব্যক্তিগত সচিব এ এম. নূরুল ইসলাম অনুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সকল নেতা কর্মিরা। আওয়ামী লীগের সাবেক সভাপতি এ এম নূরুল ইসলাম অনুর বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সহানভূতি জানান।

বিবৃতিতে স্বাক্ষর করেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহ–সভাপতি মোঃ আকতার হোসেন, সৈয়দ বসরাত আলী, বীরমুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান, আবুল কাসেম, শামছুদ্দিন আজাদ, লুৎফর করিম, যুগ্ন সাধারন সম্পাদক আইরিন পারভীন, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ, মহিউদ্দিন দেওয়ান, আব্দুল হাসীব মামুন, আব্দুর রহীম বাদশা, চদন দও, দপ্তর সম্পাদক মোঃ আলী সীদ্দিকি, কৃষি সম্পাদক আশরাফুজ্জামান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন রুমী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক জাহাঙ্গির হোসেন, মুক্তিযোদ্ধা সম্পাদক মুজাহিদুল ইসলাম,

অর্থ সম্পাদক মো.আবুল মনসুর খান, মহিলা সম্পাদিকা শিরিন আক্তার দিবা, বন ও পরিবেশ সম্পাদিকা নূর আলম চৌধুরী, উপপ্তর সম্পাদক আব্দুল মালেক,উপ–প্রচার সম্পাদক তৈয়বুর রহমান টনি, শিল্প ও বাণিজ্য সম্পাদক ফরিদ আলম, শ্রম সম্পাদক মেজবা আহমেদ, প্রবাসী কল্যাণ সম্পাদক সোলেয়মান আলী, যুব ও ক্রীড়া সম্পাদক মাহাবুবুর রহমান টুকু, শিক্ষা বিষয়ক সম্পাদক এম এ করিম জাহাঙ্গীর, সাংস্কৃতিক সম্পাদক শহীদ হাসান, ইমিগ্রেশন সম্পাদক আব্দুর রহমান মামুন, বন ও পরিবেশ সম্পাদিক নূর আলম চৌধুরী,ও প্রমূখ।

উল্লেখ্য আজ বুধবার ১৮ অক্টোবর ২০১৭ জ্যাকসন হাইটসের মেজবান রেষ্টুরেন্টে যুক্তরাস্ট্র আওয়ামী লীগের উদ্যেগে এ এম নূরুল ইসলাম অনুর মৃত্যুতে শোক সভায় আয়োজন করেছেন আজ রাত ৮টায় শোক সভায় সকলকে উপস্হীত থাকতে অনুরোধ জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সামাদ আজাদ

 

Print Friendly, PDF & Email

Leave A Reply