khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

ড্রাইভারের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এই লাস্যময়ীর!

81

 

ভারতের অভিনেতা-কমেডিয়ান মল্লিকা দুয়া এমনিতেই জনপ্রিয় মুখ। তিনি টিন্ডার আন্টি হিসেবেই বেশি পরিচিত।
সেই মল্লিকা দুয়া যিনি সর্বদা অভিনয়ের জোরে সকলের মুখে হাসি ফোটান, তিনি এবার ফেটে পড়লেন ক্ষোভে। আর সেই ক্ষোভ উগরে দিলেন সোশ্যাল মিডিয়ায়!

উবের ড্রাইভারের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনলেন বিখ্যাত এই অভিনেত্রী। নিজের ফেসবুকে সেদিনের পুরো অভিজ্ঞতাটি বর্ণনা করেন তিনি। জানিয়েছেন, কী ভাবে তাকে অশ্রাব্য ভাষায় গালাগাল দেয় ওই চালক। গাড়ি থেকেও নেমে যেতে বলেন তাকে। মল্লিকা রাজি হননি। এর পরই ওই চালক এলোমেলো গাড়ি চালাতে থাকেন বলে অভিযোগ করেছেন মল্লিকা। ফেসবুকের পোস্ট থেকে জানা যাচ্ছে, সম্প্রতি উবেরে করে যাওয়ার সময়ে তিনি গাড়ির চালককে গাড়ির এসিটা বাড়াতে বলেন। তাতেই ভয়ঙ্কর রেগে যায় ওই চালক।
সঙ্গে সঙ্গে সে খারাপ আচরণ করতে শুরু করে মল্লিকার সঙ্গে। তর্ক একসময় তুমুল উত্তেজনা ছড়াতে তাকে। এর পর মল্লিকাকে কুৎসিত ভাষায় গালাগাল দিতে থাকে চালকটি। হতভম্ব হয়ে যান মল্লিকা। তিনি গাড়ি থামাতে বললে গালাগালির মাত্রা আরও বাড়াতে থাকে ওই চালক।

পুরো ঘটনায় অত্যন্ত ক্ষিপ্ত মল্লিকা তার পোস্টে লেখেন, ‘‘আমি গাড়ি কিনতে পারি। কিন্তু যাদের সেই সুযোগ নেই, তাদের কী হবে! তারা কেন এভাবে ঝুঁকি নিয়ে গাড়িতে উঠবেন!
পরে মল্লিকা জানান, ‘‘উবের কর্তৃপক্ষ আমাকে নিশ্চিত করেছেন, তাঁরা যথাযথ ব্যবস্থা নেবেন। তাঁরা আমাকে জানিয়েছেন, তাঁরা ওই চালককে বাতিল করে দিয়েছেন। ’’ তবে কর্তৃপক্ষের উপরে তার রাগ তাতেও কমেনি। তিনি ক্ষোভ উগরে দিয়ে জানান, ‘‘উবেরের উচিত ভাল করে খোঁজখবর নিয়ে তবেই চালকদের নিযুক্ত করা। ’’ মল্লিকার পোস্টটি ভাইরাল হয়েছে।

Print Friendly, PDF & Email

Comments are closed.