khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

ফোবানার টাইটেল সং গাইলেন রায়ান প্রমি তাজ

370

‘মানবতার জন্য ঐক্য’ এই স্লোগান নিয়ে উত্তর আমেরিকায় বসবাসরত বাংলাদেশীদের সবচেয়ে বড় সংগঠন ফেডারেশন অফ বাংলাদেশী অ্যাসোসিয়েশন্স ইন নর্থ আমেরিকা (ফোবানা) সম্মেলন গতকাল শুক্রবার শুরু হয়েছে ফোরিডায়, চলবে আগামীকাল রোববার ৮ অক্টোবর পর্যন্ত। এই সম্মেলন উপলক্ষে এরই মধ্যে একটি টাইটেল সং প্রকাশ করা হয়েছে ইউটিউবে।

গানের শিরোনাম ‘ফোবানা স্বাগতম’। কণ্ঠ দিয়েছেন প্রবাসে বাংলা সঙ্গীতের জনপ্রিয় নাম রায়ান তাজ ও প্রমীতা খান (প্রমি )। কথা লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার, সঙ্গীতায়োজন করেছেন জাবেদ আহমেদ (কিসলু), ভিডিও সম্পাদনা করেছেন আজাদুল হক।

টিজে সাউন্ড অ্যান্ড এন্টারটেইনমেন্ট থেকে গানটি রেকর্ড করা হয়েছে। ফোবানার টাইটেল সং (শিরোনাম সঙ্গীত) তে কণ্ঠ দেয়া প্রসঙ্গে রায়ান তাজ বলেন, ‘ফোবানা হচ্ছে উত্তর আমেরিকায় বসবাসরত বাঙালিদের প্রাণের অনুষ্ঠান। বছরব্যাপী এখানকার মানুষ এই সম্মেলনের জন্য অপেক্ষা করে। কারণ এটি হচ্ছে বাংলা ভাষা-ভাষী মানুষের মিলন মেলা। এরকম একটি অনুষ্ঠানের টাইটেল সঙ্গীত গাইতে পারা সত্যিই অনেক আনন্দের। এ ছাড়া গানটির গীতিকার গাজী মাজহারুল ইসলাম সনামধন্য একজন মানুষ। এমন একজনের লেখা গানে কণ্ঠ দিতে পারায় নিজেকে অনেক সম্মানিত বোধ করছি।’ তিনি বলেন, এরই মধ্যে ইউটিউবে গানটি প্রকাশ হয়েছে সেখান থেকে ভালো সাড়া পাওয়া যাচ্ছে।’ গানটি সম্পর্কে প্রমীত খান প্রমি বলেন, ‘বাংলা এবং বাংলার প্রকৃতি যারা ভালোবাসেন তাদের কাছে এই গান ভালো লাগবে।

Print Friendly, PDF & Email

Comments are closed.