khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

নর্থক্যারোলিনায় রোহিঙ্গা শরণার্থীর জন্য ৮৫ পচাশি হাজার ডলার ফান্ড রেজ

58

নর্থক্যারোলিনার বাংলাদেশীরা ও ট্রাইএঙ্গেল এরিয়ার সকল মুসলিম সম্প্রদায়ের সমন্বয়ে গতকাল রোহিঙ্গা শরণার্থীর জন্য প্রায় অনুর্ধ ৮৫ পচাশি হাজার ডলারে সফল তহবিল সংগ্রহ করা হয়েছে যা কিনা বাংলাদেশের টাকাতে হিসাবে অনুমানিক অংক ৬৫ লক্ষ টাকার মত হবে। মাএ ১২৫ জন মানুষের উপস্থিতিতে এই বিশাল অর্থ প্রমান করে দেয় যে প্রবাসে বাংলাদেশী সহ সকল সম্প্রদায়র মানুষরা মানবতার জন্য কত গভীর ভাবে ভাবে এবং তার জন্য সাহায্য সহযোগিতা করে।

জীবন বাঁচাতে বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গাদের জন্য জরুরিভিত্তিতে তহবিল সংগহীত পুরো ডলারগুলি আমরা বাংলাদেশের একটি সেবামূলক সংস্থা নাবিকের হাতে প্রায় পচাশি হাজার ডলার হস্তান্তর করেছি।অনেকেই নাম প্রকাশে অনইচছা জানিয়েছেন যদিও তত মধ্যে উল্লেখযোগ্য হলোনর্থক্যারোলিনার বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ এনসি) ১০ দশ হাজার ডলার একটি চেক, এপেক্স মসজিদ ১০ দশ হাজার ডলার একটি চেক।

ও গতকাল দুপুরে খবর পেয়েই আমাদের ফান্ড রেজে তার কনট্রিবিউশান দাওায়ার জন্য সাউথ ক্যারোলিনা থেকে ৭০/৮০ মাইল বেগে গাড়ী চালিয়ে দীঘ্য ৮০ মাইল ড্রাইভ করে এসে জৈনক্য ব্যওি ১০ দশ হাজার ডলার একটি চেক দেন যা আমাদের সবাইকে অভিভূত করেছে। এ এক মানবতার জন্য অনন্য উদাহরন।

সবাই গতকালের ফান্ড রেজ অনুষ্ঠান সাকসেসফুল করার ভিষনভাবে আন্তরিক ছিলেন এবং সাহায্য করেছিলেন।বাংলাদেশে রোহিঙ্গা শরণার্থীদেরকে মানবিকভাবে সবার সাহায্য সহযোগিতার এটিই সব বৃহৎ ও সাকসেসফুল ফান্ড রেজ।

Print Friendly, PDF & Email

Comments are closed.