khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

শাহরুখের ক্যান্টিন ভাঙল মুম্বাই পৌরসভা

0 27

 

বলিউড অভিনেতা শাহরুখ খানের চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিসের অফিস মুম্বাইয়ে। চারতলার পুরোটাই কিনে নিয়েছেন খান দম্পতি।
এ অফিসে ৩১৬ জন কর্মী কাজ করেন। অফিস সংলগ্ন প্রায় দুই হাজার স্কয়ার ফিটে একটি খোলা বারান্দা ঘিরে নিয়ে কর্মীদের জন্য ক্যান্টিন তৈরি করা হয়েছিল। বিভিন্ন প্রয়োজনে আসা ব্যক্তিরা সেই ক্যান্টিনেই খাওয়া-দাওয়া করতেন।

বৃহস্পতিবার সেই ক্যান্টিনটি ভেঙে দিয়েছে মুম্বাই পৌরসভা। পৌরসভার সহকারি মিউনিসিপ্যাল কমিশনার ও ওয়ার্ড অফিসার চন্দ যাদব জানিয়েছেন, বারান্দাটিকে খোলা রাখতে হতো। শাহরুখের কোম্পানি আইন ভেঙে সেখানে দেয়াল তুলে ক্যান্টিন বানিয়েছে।

রেড চিলিজের মুখপাত্র অবশ্য ভবনের সামনে ক্যান্টিন থাকার তথ্যই অস্বীকার করেছে। তাদের দাবি, রেড চিলিস ওই ভবন ভাড়া নিয়েছিল। ভবনের সামনে একটি খোলা জায়গায় বসার ব্যবস্থা ছিল। সেখানে কর্মীরা বাড়ি থেকে আনা খাবার খেতেন। সেটা কোনও ক্যান্টিন ছিল না। সেখানে ভাংচুর করতে গিয়ে কয়েকটি সোলার প্যানেল ভেঙে দিয়েছেন পৌরসভার কর্মীরা।

গত জুলাই মাসে রেড চিলিসের অফিস চত্বরে বেআইনি ক্যান্টিন তৈরি করা নিয়ে পৌরসভায় অভিযোগ জমা পড়ে। পরিদর্শনের পর রেড চিলিসের মালিক শাহরুখ খানকে ক্যান্টিনটি বন্ধ করার নোটিশ পাঠানো হয়। ক্যান্টিনটি বন্ধ না করে উল্টো পৌরসভার বিরুদ্ধে মামলা করেন কিং খান।

Print Friendly, PDF & Email

Leave A Reply