khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

আটলান্টিক সিটিতে মনোজ্ঞ সংগীত রজনী

154

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরি-গত ৪ঠা অক্টোবর ২০১৭,বুধবার যুক্তরাষ্ট্রের নিউজারসি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটিতে গীতা সংঘের উদ্যোগে সেন্ট মাইকেল গির্জার মিলনায়তনে আয়োজন করা হয়েছিল মনোজ্ঞ সংগীত রজনীর। সন্ধ্যা নামতেই প্রবাসীদের সব পথ গিয়ে যেন মিশেছিল সেন্ট মাইকেল গির্জার মিলনায়তনে।সংগীত অনুষ্ঠান শুরু হওয়ার আগেই মিলনায়তন কানায় কানায় পূর্ণ হয়ে উঠেছিল।অনুষ্ঠানের শুরুতে গীতা সংঘ কালচারাল স্কুলের শিক্ষার্থীরা উদ্বোধনী সংগীত পরিবেশন করে।

অনুষ্ঠানের সঞ্চালক প্রদীপ দের সঞ্চালণায় একে একে মঞ্চে এসে দর্শকদের ভালোবাসায় সিক্ত হন সারেগামাপা খ্যাত ভারতীয় সংগীত শিল্পী ঝিমুট রায় ও চন্দ্রিকা ভট্টাচার্য ।শিল্পীদ্বয় কখনো একক, কখনো দ্বৈত কণ্ঠে রবীন্দ্র সংগীত, হারানো দিনের বাংলা ও হিন্দি গান পরিবেশন করে দর্শকদের নস্টালজিক করে তোলেন।এরপর শিল্পীরা বিরতিতে যান।শিল্পীদেরকে তবলায় সহযোগীতা করেন রবিশংকর ভট্টাচার্য ও কী বোর্ডে কৌশিক ঘোষ।

অনুষ্ঠানের বিরতিতে গীতা সংঘের ট্রাষ্টি বোর্ডের সদস্য শ্যামল রায়, দীপংকর মিএ ,উত্তম দা্‌শ , সভাপতি কাঞ্চন চৌধুরী ও সাধারন সম্পাদক সুরজিৎ চৌধুরী মিলটন শুভেচ্ছা বক্তব্য রাখেন। বিরতির পর ফিরে এসে শিল্পীদ্বয় হাল আমলের জনপ্রিয় বাংলা ও হিন্দি গান পরিবেশন করে শ্রোতাদের মাতিয়ে রাখেন। শ্রোতারাও শিল্পীদের পরিবেশনার সাথে নেচে-গেয়ে আনন্দ উপভোগ করেন।মধরাত পার হওয়ার পরও শ্রোতাদের আনন্দ-উচ্ছ্বাসে কোন খামতি ছিল না।সংগীত অনুষ্ঠান শেষে শ্রোতারা মনোজ্ঞ সংগীত রজনী আয়োজনের জন্য উদ্দোক্ত্যাদের ধন্যবাদ জানান।

Print Friendly, PDF & Email

Comments are closed.