khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

আটলান্টিক সিটিতে মহাসমারোহে মহাষ্টমী উদযাপিত

0 24

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরি: শারদোৎসবের বার্তা পেয়ে যুক্তরাষ্ট্রের নিউ জার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটির প্রবাসী বাংগালি হিন্দুরা মেতে রয়েছে দুর্গোৎসবের হরেক আয়োজনে।

আটলান্টিক সিটির ফ্লোরিডা এভিনিউর শ্রী শ্রী গীতা সংঘের উদ্যোগে গত ২৬ শে সেপ্টেম্বর , মঙ্গলবার থেকে শারদীয় দুর্গোৎসব শুরু হয়েছে। গত ২৮শে সেপ্টেম্বর , বৃহস্পতিবার গীতা সংঘের প্রার্থনা হলে মহাসমারোহে অষ্টমী পূজা উদযাপিত হয়েছে। তিথিমতে পূজার যাবতীয় শাস্ত্রীয় কর্মযজ্ঞ সম্পাদন করা হয়েছে। অষ্টমী পূজার বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল পূজার্চনা, আরতি, গীতা সংঘের সদস্য- সদস্যাদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মহাপ্রসাদ বিতরন।

অনুকূল আবহাওয়ায় প্রবাসী হিন্দুদের সব পথ এসে যেন মিশেছিল গীতা সংঘের প্রার্থনা হল প্রাঙ্গণে। তারা এদিন সারাক্ষণ মেতেছিল অনাবিল আনন্দে। ঐদিন রাতে সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ নেতৃবৃন্দ গীতা সংঘের পূজা মণ্ডপ পরিদর্শন করেন এবং ভক্তবৃন্দদের সাথে শারদীয়ার শুভেচ্ছা বিনিময় করেন। আনন্দলোকের মঙ্গলালোকে অন্যরকম অনুভূতি আর ভিন্নতর ভালোবাসায় উদ্বেলিত হোক সকল প্রবাসী হিন্দুর মন-প্রাণ- এই ছিল সবার অন্তরের কামনা।

Print Friendly, PDF & Email

Leave A Reply