khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতার জন্যই নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ সম্ভব হচ্ছে : ওবায়দুল কাদের

63

নারায়ণগঞ্জ: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতার জন্যই পদ্মা সেতু নিজস্ব অর্থায়নে নির্মাণ করা সম্ভব হচ্ছে। এ সেতুর কাজ কিছু দিনের মধ্যে দৃশ্যমান হবে উল্লেখ করে তিনি বলেন, ‘পদ্মা সেতু নির্মাণের জন্য আমরা ৩০ হাজার কোটি টাকার তহবিল গঠন করেছি। এ টাকা সবই বাংলাদেশের।’

কাদের আরো বলেন, ‘দেশে ডবল ডেকার বাস রয়েছে। এবার আমরা ডবল ডেকার সেতুও পাব। কারণ এ সেতুতে বাস ও ট্রেন দু’টিই চলবে।’তিনি আজ বিকেলে জেলার সোনারগাঁওয়ের সোনাখালীর র‌্যাংগস গ্রুপের গাড়ী সংযোজন প্লান্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

আওয়ামী লীগ মুসলিম রোহিঙ্গাদের সাথে রয়েছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, মনটা পড়ে থাকে কক্সবাজারের উখিয়া টেকনাফে। ভাই হারানো বোন, সন্তান হারানো মা, স্বামী হারা নববধুর ফরিয়াদে কক্সবাজারের বাতাস ভারী হয়ে উঠেছে।

বাংলাদেশে সড়ক দুর্ঘটনা এখন দুর্ভাবনার কারণ হয়ে দাঁড়িয়েছে উল্লেখ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদের বলেন, দেশের সিটিং সার্ভিসের নামে চলছে চিটিং সার্ভিস। মনে হয় দেখার কেউ নেই।

র‌্যাংগস মটরসের ব্যবস্থাপনা পরিচালক সোহানা রউফ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মাহিন্দ্রা এন্ড মাহিন্দ্রা লিমিটিডের চিফ অফ ইন্টারন্যাশনাল অপারেশনস অরবিন্দ ম্যাথিউ, র‌্যাংগস গ্রুপের চেয়ারম্যান আব্দুর রউফ চৌধূরী, কেন্দ্রীয় আওয়ামী লীগ উপ-কমিটির সাবেক উপ-সম্পাদক এএইচ এম মাসুদ দুলাল, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামসহ র‌্যাংগস গ্রুপের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

Print Friendly, PDF & Email

Comments are closed.