khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

বর্নাঢ্য আয়োজনে এনওয়াইপিডি ট্রাফিক এনফোর্সমেন্ট এজেন্টের পূর্ণমিলনী অনুষ্ঠিত

0 408

নিউইয়র্ক : জাতিসংঘের বাংলাদেশ মিশনে নিযুক্ত স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত মাসুদ বিন মোমেন নিউইয়র্কের মূলধারায় বাংলাদেশীদের কর্মকান্ডের প্রশংসা করে বলেছেন, শুধু নিউইয়র্কের পুলিশ বিভাগেই নয়, সিটির অন্যান্য বিভাগেও বাংলাদেশীরা যোগ্যতা ও মেধার স্বাক্ষর রেখে নিজেরা যেমন প্রশংসিত হয়েছেন, তেমনী বাংলাদেশের ভাবমূর্তিও অক্ষুন্ন রাখছেন। তিনি বলেন, সকল প্রবাসী তথা বাংলাদেশী-আমেরিকানকে স্ব স্ব অবস্থানে সুনামর সাথে দায়িত্ব পালন করে দেশের সুনামও বজায় রাখতে হবে। আমেরিকার মূলধারায় আমাদের অবস্থানকে সুদৃঢ় করতে হবে। প্রবাসে দেশের ভাবমূর্তি রক্ষায় তিনি সকল প্রবাসী বাংলাদেশীর সার্বিক সহযোগিতা কামনা করেন।

রাষ্ট্রদূত মোমেন এনওয়াইপিডি ট্রাফিক এনফোর্সমেন্ট এজেন্টদের ঈদ পূর্ণমিলনী এবং এই বিভাগে নবাগত বাংলাদেশী এজেন্টদের বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। গত ৩ সেপ্টেম্বর রোববার সন্ধ্যায় সিটির জ্যাকসন হাইটসস্থ বেলিজেনো পার্টি হলে বর্নাঢ্য এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। -খবর ইউএনএ’র।

মোহাম্মদ মাসুদ ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিডব্লিউএ লোকাল-১১৮২’র সভাপতি সৈয়দ রহিম, এক্সিকিউটিভ সহ সভাপতি শুকমডি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ মোহাম্মদ শাহজাহান, বাংলাদেশী-আমেরিকান পুলিশ এসোসিয়েশনের সহ সভাপতি লেফটেনেন্ট মিলাদ খান ও আব্দুল জলিল, সিডব্লিউএ লোকাল-১১৮২’র ডেলিগেট সৈয়দ ইসলাম, আজিজুর রহমান ও শাহাদৎ হোসেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নিজাম উদ্দিন সরকার এবং গীতা থেকে পাঠ করেন তপন দেবনাথ। অনুষ্ঠানে নবাগত এজেন্টদের ফুল দিয়ে বরণ করা হয়। অতিথিগণ তাদের হাতে ফুল তুলে দেন। এছাড়া অতিথিদের ফুল দিয়ে বরণ করেন প্রিতেশ মন্ডল, আলী মাহফুজ, আহমেদ শিকদার ও মনিরুল হক। অনুষ্ঠানে এনওয়াইপিডি ট্রাফিক এনফোর্সমেন্ট এজেন্টে হিসেবে কর্মক্ষেত্রে বিশেষ সাফল্যের জন্য আলী এমডিকে ফুল দিয়ে অভিনন্দিত করা হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সৈয়দ উতবা। অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন আশরাফুল হাসান বুলবুল ও সৈয়দ জুবায়ের আহমেদ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মো: নিজাম উদ্দিন, রাসেল মিয়া, সিরাজ-উদ দৌলা, আহমদ হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের জনপ্রিয় গণ সঙ্গীত শিল্পী ফকির আলমগীর সঙ্গীত পরিবেশন করে উপস্থিত সবাইকে মুগ্ধ করেন। তার দেশত্বাবোধক গান পরিবেশনের সময় বাংলাদেশের জাতীয় পাতাকা প্রদর্শণ করা হয়। এছাড়াও শিল্পী আপেল রহমান সঙ্গীত পরিবেশন করেন। অনুষ্ঠানটির মূল পর্ব টাইম টেলিভিশন সরাসরি সম্প্রচার করে। অনুষ্ঠান আয়োজনে বিশেষ সহযোগিতায় ছিলেন সাইফুল ইসলাম, ফজলে চৌধুরী টিপু, জুয়েল হোসেন ও আলমগীর খান। এনওয়াইপিডি ট্রাফিক এনফোর্সমেন্ট এজেন্ট কর্মরত বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশীরা অনুষ্ঠানটি উপভোগ করেন।

Print Friendly, PDF & Email

Leave A Reply