khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

মানিকগঞ্জ সোসাইটি মাহফিলে বক্তারা হারুনুর রশিদ খান মুন্নু ছিলেন পরোপকারী

0 18

নিউইয়র্ক: মানিকগঞ্জের কৃতিসন্তান, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা, সাবেক মন্ত্রী ও শিল্পপতি হারুনুর রশিদ খান মুন্নুর মাগফেরাতে কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করেছে মানিকগঞ্জ সোসাইটি অফ নর্থ আমেরিকা ইনক। গত ৮ আগষ্ট মঙ্গলবার সন্ধ্যায় মাহফিল অনুষ্ঠিত হবে জ্যাকসন হাইটসের টক অফ দ্যা টাউনে। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আনিছুর রহমান কায়ছার।

পরিচালনা করেন সাধারণ সম্পাদক জিনাত রেহেনা রিনা। মরহুমের কর্মময় জীবন নিয়ে স্মৃতিচারণ করেন সংগঠনের সাবেক সভাপতি মো: হাফিজুর রহমান পিন্টু, অন্যতম পৃষ্ঠপোষক আলতাফ হোসেন গাজী। তিনি বহু সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠান তৈরী করেছেন। সবার কাছে তিনি নিস্বার্থ, নির্লোভ ও পরোপকারী হিসেবে পরিচিত ছিলেন। নিজের পরিবার পরিজনের কথা চিন্তা না করে অন্যের বিভিন্ন সমস্যায় ঝাঁপিয়ে পড়তেন এ মহান ব্যক্তি। আমরা তাঁর রুহের মাগফেরাত কামনা করছি। আল্লাহ যেন তাকে বেহেস্তের সর্বোচ্চ মর্যাদা দান করেন। অনুষ্ঠানে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেন নিউইয়র্ক স্টেট বিএনপির সভাপতি মাওলানা অলি উল্লাহ মো: আতিকুর রহমান।

উল্লেখ্য, গত ১ আগষ্ট মঙ্গলবার সকালে ভোর ৫টায় বার্ধক্যজনিত কারণে নিজ বাসভবন মানিকগঞ্জের গিলন্ড মুন্নু সিটিতে মারা যান।(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) হারুনুর রশিদ খান মুন্নু বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা কমিটির সদস্য ছিলেন। তিনি ১৯৯১ ও ১৯৯৬ সালে মানিকগঞ্জ-২ আসন থেকে এবং ২০০১ সালে মানিকগঞ্জ-২ ও মানিকগঞ্জ-৩ আসন থেকে বিএনপির মনোনয়ন নিয়ে তিনবার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০১ সালের নির্বাচনে দুটি আসনে জয়লাভ করায় তিনি দপ্তরবিহীনমন্ত্রী হন।

Print Friendly, PDF & Email

Leave A Reply