khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

আটলান্টিক সিটি টাইটানসের সিরিজ জয়

0 25

আটলান্টিক সিটি থেকে আকবর হোসাইন :-গত ৯ই জুলাই রবিবার আটলান্টিক সিটির সেন্ট ক্যাসেল স্টেডিয়ামে এশিয়ান আমেরিকান স্পোর্টস ক্লাব অব আটলান্টিক সিটির ক্রিকেট টিম আটলান্টিক সিটি টাইটানস্ এবং প্যানসেলভেনিয়ার বেনসালাম টাইগার্স ক্রিকেট টিমের মধ্যে দ্বিতীয় টি-টোয়ান্টি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয় । এই ম্যাচে প্যানসেলভেনিয়ার বেনসালাম টাইগার্সকে ১০২ রানে হারিয়ে আটলান্টিক সিটি টাইটানস তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচে জয় লাভ করে সিরিজ জয় নিশ্চিত করল। টসে জিতে আটলান্টিক সিটি টাইটানসের অধিনায়ক মীর হোসেন প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় এবং ৬ উইকেট হারিয়ে ২০ ওভারে ১৮৩ রান করে।জবাবে আটলান্টিক সিটি টাইটানসের বোলারদের বিধংসী বোলিংয়ের কারনে বেনসালাম টাইগার্স সবগুলো উইকেট হারিয়ে ৮১ রানে গুটিয়ে ফেলে তাদের ইনিংস। আটলান্টিক সিটি টাইটানসের ওপেনিং জুটিতে ডেসিং ব্যাটসম্যান ইকবাল এবং অনিক ৩০ রান করে।

দ্বিতীয় ক্রিকেট ম্যাচের মধ্য দিয়ে আটলান্টিক সিটিতে ক্রিকেট খেলার ধারাবাহিকতা তৈরী হল। আটলান্টিক সিটি টাইটানসের ওপেনিং ব্যাটসম্যান ইকবাল ১৬, অনিক ১৯, মোহাম্মদ নবী ৪,মুনতাসির ৫১, মীর হোসেন ৪১, রাজিব ৬, এবং মাসুদ ১ রানে অপরাজিত থাকেন । বেনসালাম টাইগার্সের পক্ষে আশফাক সর্বোচ্ছ ২ উইকেট নেন। মোঃ নবী, মুরাদ এবং মীর হোসেন দুইটি করে উইকেট নেন।এই দুইটি টিমের মধ্যে পরপর তিনটি টি-টোয়ান্টি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হবে। আগামী ২৩ই জুলাই রবিবার আটলান্টিক সিটির সেন্ট ক্যাসেল স্টেডিয়ামে তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে দুপুর দুইটায়। ম্যাচটি দর্শকরা পেইজবুকে লাইভ দেখতে পাবেন বলে জানান টিম ম্যানেজার আকবর হোসাইন। টূর্নামেন্টের স্পন্সর বাংলাদেশ প্রেস ক্লাব অব আটলান্টিক সিটি।বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথজার্সীর সভাপতি জহিরুল ইসলাম বাবুল, নিউজার্সী ষ্টেইট বিএনপির সাধারন সম্পাদক সৈয়দ মোঃ কাউছার, আটলান্টিক সিটি আলহেরা মসজিদের সভাপতি আবদুর রহিম,আটলান্টিক সিটি আলহেরা মসজিদের প্রতিষ্ঠাতা সভাপতি ইকবাল হোসেন এবং আটলান্টিক কাউন্টি ইলেকশান সুপারিটেন্ডেন্ট অফিস কর্মকর্তা সুরজিত চৌধুরী লিটন সেন্ট ক্যাসেল স্টেডিয়ামে এসে উভয় দলের খেলোয়াড়দের সাথে সৌজন্য সাক্ষাত করেন এবং খেলাধুলার উন্নয়নে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্টেইটে চাকুরীতে শনিবার এবং রবিবার বন্ধ থাকলেও টুরিষ্ঠ সিটি হিসাবে খ্যাত আটলান্টিক সিটিতে বসবাসরত বাংলাদেশীরা ব্যস্ত থাকা সত্ত্বেও বিপুল সংখ্যক ক্রিকেট প্রেমিক ম্যাচটি দেখতে মাঠে উপস্থিত হন। ১ম খেলার মত দ্বিতীয় ম্যাচটিও পেইজবুকে লাইভ এবং রেকর্ড করা ভিডিও দেখতে ভূলেননি ক্রিকেট প্রেমিক বাংলাদেশীরা।তৃতীয় এবং শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে আটলান্টিক সিটির সেন্ট ক্যাসেল স্টেডিয়ামে আগামী ২৩ই জুলাই রবিবার দুপুর দুইটায়। পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানে আটলান্টিক সিটির বাংলাদেশী বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও সিটির উচ্চ পদস্থ কর্মকর্তারা উপস্থিত থাকবেন।
ম্যান অব দ্যা ম্যাচ-মুনতাসির এবং আশফাক আম্পায়ার-সাইফ এবং তারেক।

আটলান্টিক সিটির ক্রিকেট টিমের খেলোয়াড়:মীর হোসেন হেভেন (ক্যাপ্টেন), মোহাম্মদ নবী(ভাইস ক্যাপ্টেন) , ইকবাল হোসেন,অনিক. রাজিব,শরীফ, মুনতাসির,মাসুদ, মুরাদ,জাহিদ, পারভেজ,অতিরিক্ত খেলোয়াড়-মেহেদি এবং টিম ম্যানেজার আকবর হোসাইন।

প্যানসেলভেনিয়ার বেনসালাম টাইগার্স ক্রিকেট টিমের খেলোয়াড়:-মিথুন(ক্যাপ্টেন),শাহীন (ভাইস ক্যাপ্টেন), ফয়সাল (উইকেট কিপার), নজরুল,মুন্সী,মামুন,কাজল,তনু,জহিরুল,আশফাক,বিপ্লব, টিম সিইও-আল পলাশ, ভাইস প্রসিডেন্ট -আলা,ম্যানেজার আলা উদ্দিন,পিজিও:-জি এম , ম্যানেজার দীন,ইভেন্ট ম্যানেজার সাইফুল।

ক্লাবের কাজকে উৎসাহিত করার জন্য স্পন্সর হিসাবে কাজ করছে বাংলাদেশ প্রেস ক্লাব অব আটলান্টিক সিটি,ইকবাল হোসেন, মুরাদ হোসেন এবং সহযোগিতা রয়েছেন সুরজিত চৌধুরী লিটন।

Print Friendly, PDF & Email

Leave A Reply