khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

উত্তরায় রবের বাড়িতে ডিনার পার্টিতে অংশ নিলেন ৭ নেতা

0 35

রাজধানীর উত্তরায় বাংলাদশের জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সভাপতি আসম আব্দুর রবের বাড়ির সামনে অবস্থান নিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে পুলিশ উত্তরার ৩ নম্বর সেক্টরের ৪ নম্বর রোডের ১৪ নম্বর বাড়ির সামনে অবস্থান নেয়। ওই বাড়িতে আসম রবসহ ৭ জন নেতার ডিনার পার্টি ছিল। ডিনার পার্টিতে আসম রব ছাড়াও সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বাসদের সাধারণ সম্পাদক কমরেড খালেকুজ্জামান, ওয়ার্কার্স পার্টির একাংশের নেতা সাইফুল হক, গণফোরামের প্রেসিডিয়াম সদস্য এ্যাডভোকেট সুব্রত চৌধুরী ও বিকল্পধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী অংশ নিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, রাত ৮টার দিকে ৪ নম্বর সেক্টরের ৩ নম্বর রোডের ১৪ নম্বর বাড়িতে গিয়ে ওই ডিনার পার্টি বন্ধ করার নির্দেশ দেয়। কেন তারা সেখানে মিলিত হয়েছেন তা পুলিশের পক্ষ থেকে জিজ্ঞাসা করা হয়। তখন তারা জানান, তারা ঈদ উপলক্ষে সেখানে উপস্থিত হয়েছেন। তখন পুলিশ তাদের সবাইকে সেখান থেকে চলে যেতে বলেন।

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার ওসি আলী হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে তিনি কিছু জানেন বলে জানান। এ রিপোর্ট লেখার রাত ১১ টার দিকে ডিনার পাটি শেষে নেতারা বাড়ি থেকে বের হয়ে চলে যান। পুলিশ ব্যাপারে কাউকে আটক বা জিজ্ঞাসাবাদ করেনি।

Print Friendly, PDF & Email

Leave A Reply