Share

 

পুরুষ নারীদের প্রতি শারীরিকভাবে দুর্বল হবে এটায় স্বাভাবিক। এ বিষয়ে মনোবিদরা বলেন, পুরুষরা স্বাভাবিক অবস্থায় কখনওই হাসিমুখে নারীদের উপেক্ষা করতে পারেন না। একথা আদি যুগ থেকে চলে আসছে যে পুরুষদের কাছে নারীরা সবসময়ই আকর্ষনীয়। তাই পুরুষরা না চাইলেও নারীদের ফাঁদে একবার না একবার পা দেবেন।

কিন্তু অনেক সময় পুরুষরা নারীদের প্রতি কোন কিছু অনুভব করতে পারেন না। যার ফলে ভালোবাসার সঙ্গিনীর সঙ্গে সম্পর্ক তলানিতে যেয়ে ঠেকে। ঠিক কী কী কারণে একজন পুরুষ নারীদের শরীরের প্রতি আর কোনও আকর্ষণ অনুভব করে না তা আমাদের আজকের এই প্রতিবেদন থেকে দেখে নেওয়া যাক-

১। যখন আপনার সঙ্গী আপনার শারীরিক ডাকে সারা দিচ্ছেন না তখন সবথেকে বেশি সম্ভবনা রয়েছে যে জিনিসটার, তা হল-আপনার সঙ্গী অন্য কোন নারীর কথা ভাবছেন। অন্য নারীর শরীরের প্রতি আকর্ষণ অনুভব করছে ৷

২। আপনার সঙ্গী হয়তো কোনও পরীক্ষামূলক আচরণ করতে চাইছেন নিজের সঙ্গেই। আর নিজের চাহিদার সেই পরীক্ষায় তিনি সফল হওটার জন্যই আপনাকে ‘না’ বলে দিচ্ছেন। আসলে তিনি দেখছেন নিজেকে তিনি আপনার থেকে বিরত রাখতে পারেন।

৩। আরও একটি সম্ভবনা আপনার সঙ্গীকে ঘনিষ্ঠ হওয়া থেকে বিরত রাখতে পারে। আর তা হল আপনার সঙ্গীর নিজের যৌন চাহিদা বুঝতে পারা। হয়তো আপনার সঙ্গীর যৌন চাহিদা স্বাভাবিক নয়। তিনি সমকামীতার শিকার।

৪। আরও একটি সরল সম্ভবনার কথা বলেছেন মনোবিদরা। তা হল আপনার সঙ্গী আপনাকে স্পষ্ট করে বুঝিয়ে দিতে চাইছেন তাকে আর যৌনতার অনুরোধ কখনওই না করতে।

৫। যে সময়ে আপনি যৌনতার প্রলোভন দেখাচ্ছেন সেই সময় আপনার সঙ্গী হয়তো নিজের সঙ্গেই সময় কাটাতে ইচ্ছুক আপনার সঙ্গে নয়।

৬। আপনার সঙ্গীর মনে সেই সময় হয়তো অন্য কোন নারীর শরীর ভাসছে। সেই তুলনায় আপনার শরীর প্রলোভিত করতে পারছে না তাকে।

৭। অতিরিক্ত হস্তমৈথুন হয়তো ইতিমধ্যেই আপনার সঙ্গীর অন্তরঙ্গতার চাহিদা নষ্ট করে দিয়েছে।

৮। আধুনিক যুগের স্মার্ট ফোন, ল্যপটপের রেডিয়েশন কমিয়ে দিচ্ছে আপনার সঙ্গীর স্পার্ম কাউন্ট।

Print Friendly, PDF & Email
Share
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

Leave a Comment

 




 

*

 
 
190Total Views
Share
Share

Hit Counter provided by shuttle service from lax