Share

ঢাকা : ভারতের বাঙ্গালোরের নারায়না হেল্থ এর সাথে চিকিৎসা সেবা, চিকিৎসক ও নার্স এবং চিকিৎসা সহকারীদের প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনায় একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে বাংলাদেশ সশস্ত্র বাহিনী।ভারতে সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর (ডিজিএমএস) ও ভারতের নারায়না হেল্থ বাঙ্গালোরের সাথে বাংলাদেশ সশস্ত্র বাহিনীর একটি ‘নন-বাইন্ডিং প্রভিশনাল সমঝোতা স্বারক’ আজ স্বাক্ষরিত হয়। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ খবর জানানো হয়।

অনুষ্ঠানে নারায়না হেল্থ’র চেয়ারম্যান ডা. দেবী প্রসাদ শেঠী এবং ভারতে নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনের প্রতিরক্ষা সহদূত ব্রিগেডিয়ার জেনারেল আবদুল হামিদ ও উচ্চপদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।ঢাকা সেনানিবাসস্থ সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তরের কনফারেন্স রুমে ভিডিও কন্ফারেন্সিংয়ে সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল এস এম মোতাহার হোসেনসহ উচ্চপদস্থ সেনা কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সরকার বাংলাদেশ সশস্ত্র বাহিনীর বিভিন্ন বিশেষায়িত চিকিৎসা সেন্টারগুলোর আধুনিকীকরণ, চিকিৎসা সেবার মান উন্নয়ন ও প্রশিক্ষিত জনবল তৈরীর লক্ষ্যে প্রশিক্ষণ ও পরবর্তী উন্নয়নের প্রারম্ভিক কার্যক্রম চালিয়ে নেয়ার লক্ষ্যে সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর ও ভারতের বিভিন্ন হাসপাতালসমূহের সাথে ‘নন-বাইন্ডিং প্রভিশনাল সমঝোতা স্বারক’ স্বাক্ষরের বিষয়ে অনুমোদন দেয়।

Print Friendly
Share
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

Leave a Comment

 




 

*

 
 
90Total Views
Share
Share

Hit Counter provided by shuttle service from lax