khabor.com, KHABOR.COM, khabor, news, bangladesh, shongbad, খবর, সংবাদ, বাংলাদেশ, বার্তা, বাংলা

নিসর্গের ছোঁয়া পেতে ঘুরে আসুন ব্র্যাক সিডিএম রাজেন্দ্রপুরে

0 46

চারদিকে সবুজ বনরাজি এবং লেকভিউ সমৃদ্ধ গাজীপুরের ঐতিহাসিক রাজেন্দ্রপুরে ব্র্যাক সার্ভিসেস লিমিটেড (বিএসএল)-এর ব্র্যাক সিডিএম রিসোর্ট সপরিবারে বেড়িয়ে আসা কিংবা কর্পোরেট প্রতিষ্ঠানের আউটিং ও মিটিংয়ের জন্য এক আদর্শ স্থান। বিএসএলের প্রধান বিক্রয় ও বিপনন কর্মকর্তা ডাল্টন জহির জানান, রাজধানী থেকে মাত্র এক ঘন্টার দূরত্বে নাগরিক কোলাহলমুক্ত নিসর্গলালিত রাজেন্দ্রপুরের এই রিসোর্টে তিনটি সুবিশাল টাওয়ার ভবনে ছড়িয়ে রয়েছে ১৫৬টি কক্ষ যার মধ্যে ৫৬টি ডিলাক্স টুইন বেড, ৪৮ সুপার ডিলাক্স টুইন বেড, ৪৪ সুপার ডিলাক্স কুইন বেড এবং ৪টি করে জুনিয়র স্যুইটস প্রিমিয়াম স্যুইটস। এছাড়া রয়েছে ৪৮০ আসনবিশিষ্ট লেকভিউ অডিটরিয়াম, ২৫০ আসনের রাজকীয় ব্যাংকোয়েট হল, ৮টি কনফারেন্স ভেন্যু, এক্সিকিউটিভ মিটিং রুম ইত্যাদি।

চারদিকে কাঁচের দেয়ালঘেরা পথ পেড়িয়ে দেখা মিলবে আধুনিক স্থাপত্যের নকশায় ছিমছাম কফিশপ, দোতলায় রয়েছে বারবিকিউ আউটলেট, ব্যাংকোয়েট হলের ঠিক ওপরে সুইমিং পুল, আধুনিক যন্ত্রপাতি দিয়ে সাজানো পুরুষ ও মহিলাদের জন্য আলাদা জিম।

এখানে আরো পাবেন যোগ ব্যায়ামের প্রয়োজনীয় উপকরণ, রিসোর্ট এলাকায় ফ্রি সাইক্লিং কিংবা নির্দিষ্ট অংকের ফি দিয়ে লেকের পানিতে নৌকায় ঘুরে বেড়ানোর সুযোগ, খেলাধূলা এবং অন্যান্য রকমারি সুবিধা। একসঙ্গে পাঁচ হাজার লোকের সেবা প্রদানে সক্ষম এটি। এর সুবিশাল পার্কিং এলাকায় পঞ্চাশটি বাস রাখার ব্যবস্থার পাশাপাশি আন্ডারগ্রাউন্ডে ২০০টির মতো গাড়ি রাখা যাবে। ব্র্যাক সিডিএম রাজেন্দ্রপুর সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন, www.bracservicesltd.com

Print Friendly, PDF & Email

Leave A Reply